বিসিবির পরিচালক পদে নির্বাচিত পাপন

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৮:০৩ এএম, ০৭ অক্টোবর ২০২১
বিসিবির পরিচালক পদে নির্বাচিত পাপন

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালনা পর্ষদ নির্বাচনে পরিচালক পদে জয়ী হয়েছেন সদ্য সাবেক সভাপতি নাজমুল হাসান পাপন। তিনি নির্বাচনে ক্লাব ক্যাটাগরি থেকে নির্বাচিত হয়েছেন।

বুধবার (৬ অক্টোবর) সকাল ১০ টায় শুরু হয় বিসিবি নির্বাচন। সেখানে ১৬ পরিচালক পদে ২১ জন লড়াই করছিলেন। তবে নির্বাচনের আগের দিন রাতে দুইজন প্রার্থী নাম প্রত্যাহার করে নেওয়ায় মূলত ১৪ পদে ১৯ জন লড়াই করেছিলেন।

নাজমুল হাসান পাপন ছাড়াও পরিচালক পদে জয় পেয়েছেন ক্যাটাগরি-১ এর রাজশাহী বিভাগের প্রার্থী সাইফুল আলম চৌধুরি স্বপন। তার প্রতিদ্বন্দ্বী হিসেবে ছিলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট।

ক্যাটাগরি-১ এ ঢাকা বিভাগ থেকে নির্বাচিত হয়েছেন নাঈমুর রহমান দূর্জয় এবং তানভীর আহমেদ টিটু। এছাড়াও চট্টগ্রাম, খুলনা, সিলেট, বরিশাল এবং রংপুর বিভাগ থেকে বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন যথাক্রমে আকরাম খান ও আ জ ম নাসির, শেখ সোহেল ও কাজী এনাম আহমেদ, শফিউল ইসলাম চৌধুরি নাদেল, আলমগীর খান এবং আনোয়ারুল ইসলাম।

ক্যাটাগরি-২ থেকে নির্বাচিত হয়েছেন নাজমুল হাসান পাপন (আবাহনী), গোলাম মর্তুজা (গাজী গ্রুপ ক্রিকেটার্স), নাজিব আহমেদ (শেখ জামাল), মাহবুব আনাম চৌধুরি (মোহামেডান),ওবেদ রশিদ নিজাম (শাইনপুকুর), সালাউদ্দিন চৌধুরি (কাকরাইল বয়েজ), ইসমাইল হায়দার মল্লিক (শেখ জামাল), এনায়েত হোসেন (আজাদ স্পোর্টিং), মনজুর হোসেন কাদের (ঢাকা এসেটস), মনজুর আলম (আসিফ শিফা ক্রিকেট একাডেমি), ফাহিম সিনহা (সূর্যতরুণ) এবং ইফতেখার রহমান।

ঢাকার ক্লাব ক্যাটাগরিতে সর্বাধিক ভোট পেয়েছেন নাজমুল হাসান পাপন। তিনি পেয়েছেন ৫৩ ভোট। তার সমান সংখ্যক ৫৩ টি করে ভোট পেয়েছেন গাজী গোলাম মর্তুজা এবং এনায়েত হোসেন সিরাজ।

ক্যাটাগরি থেকে নাজমুল আবেদীন ফাহিমকে হারিয়ে পরিচালক পদে নির্বাচিত হয়েছেন বাংলাদেশের সাবেক অধিনায়ক খালেদ মাহমুদ সুজন।

এছাড়াও জাতীয় ক্রীড়া পরিষদ মনোনীত পরিচালক হিসেবে থাকছেন জালাল ইউনুস এবং সাজ্জাদুল ইসলাম ববি।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

বিসিবির নির্বাচনে জয়ী হলেন যারা

বিসিবির নির্বাচনে জয়ী হলেন যারা

বিসিবির পরিচালক পদে নির্বাচিত পাপন

বিসিবির পরিচালক পদে নির্বাচিত পাপন

আইসিসির মাস সেরার তালিকায় নাসুম

আইসিসির মাস সেরার তালিকায় নাসুম

শ্রীলঙ্কা সফরে টাইগার যুবাদের ২১ সদস্যের স্কোয়াড ঘোষণা

শ্রীলঙ্কা সফরে টাইগার যুবাদের ২১ সদস্যের স্কোয়াড ঘোষণা