অ্যাশেজে ইংল্যান্ডের কোচিং স্টাফ চূড়ান্ত

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৪:০১ এএম, ০৭ নভেম্বর ২০২১
অ্যাশেজে ইংল্যান্ডের কোচিং স্টাফ চূড়ান্ত

চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষেই অ্যাশেজ খেলতে অস্ট্রেলিয়ায় পাড়ি জমাবে ইংল্যান্ড। পাঁচ ম্যাচের এ টেস্ট সিরিজের জন্য কোচিং স্টাফ চূড়ান্ত করেছে ইংল্যান্ড এন্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)। 

শুক্রবার (৫ নভেম্বর) ইসিবি অ্যাশেজকে সামনে রেখে কোচিং স্টাফদের নাম চূড়ান্ত করেছে। ইংল্যান্ড দলের সহকারী কোচ গ্রাহাম থর্প টেস্ট ম্যাচ বিশেষজ্ঞ হিসেবে ইংল্যান্ড লায়ন্সের হয়ে কাজ শুরু করবেন।

চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপে শেষ করে অস্ট্রেলিয়ায় সরাসরি দলের সাথে যোগ দিবেন ইংলিশ হেড কোচ ক্রিস সিলভারউড। এছাড়াও একই সাথে বিশ্বকাপ থেকে সরাসরি দলের সাথে যুক্ত হবেন সহকারী কোচ পল কলিংউড, জিতান প্যাটেল এবং জেমস ফস্টার।

টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষ করে সংযুক্ত আরব আমিরাত থেকে সরাসরি অস্ট্রেলিয়ায় যোগ দেওয়া ক্রিকেটার এবং কোচিং স্টাফ কোয়ারেন্টাইন শেষ করে দলের সাথে যোগ দিবেন। অবশ্য তার আগেই বিশ্বকাপ স্কোয়াডে না থাকা ক্রিকেটার এবং কোচিং স্টাফ অস্ট্রেলিয়ায় কোয়ারেন্টাইন শুরু করবে।

ইসিবির পরিচালক মো বোবাট বলেন, ‘নির্বাচিত কোচিং প্যানেলে ইংল্যান্ড এবং কাউন্টি ক্রিকেটের মিশ্রণ ঘটানো হয়েছে। এটা অস্ট্রেলিয়ার কন্ডিশনে অ্যাশেজ এবং ইংল্যান্ড লায়ন্সের প্রস্তুতিতে ভূমিকা রাখবে।’

এছাড়াও প্রস্তুতি ম্যাচে ইংল্যান্ড লায়ন্স এবং অ্যাশেজ স্কোয়াডে থাকা ক্রিকেটাররা অস্ট্রেলিয়া ‘এ’ দলের বিপক্ষে ম্যাচ খেলবে।

ইংল্যান্ড স্কোয়াড
জো রুট (অধিনায়ক), জেমস অ্যান্ডারসন, জনি বেয়ারস্টো, ডম বেস, স্টুয়ার্ট ব্রড, ররি বার্নস, জস বাটলার, জ্যাক ক্রাওলি, হাসিব হামিদ, ড্যান লরেন্স, জ্যাক লিচ, ডেভিড মালান, ক্রেইগ ওভারটন, ওলি পোপ, ওলি রবিনসন , বেন স্টোকস, ক্রিস ওকস, মার্ক উড।

স্পোর্টসমেইল২৪/আরএস

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

শ্রীলঙ্কা সফরে উইন্ডিজ স্কোয়াডে নতুন মুখ

শ্রীলঙ্কা সফরে উইন্ডিজ স্কোয়াডে নতুন মুখ

চলতি বছরেই পাকিস্তান সফরে যাচ্ছে ওয়েন্ট ইন্ডিজ

চলতি বছরেই পাকিস্তান সফরে যাচ্ছে ওয়েন্ট ইন্ডিজ

পাকিস্তান সিরিজে খেলছেন না সাকিব

পাকিস্তান সিরিজে খেলছেন না সাকিব

স্থগিত অস্ট্রেলিয়া-আফগান টেস্ট

স্থগিত অস্ট্রেলিয়া-আফগান টেস্ট