নিউজিল্যান্ড সিরিজেও সাকিবের ছুটির আবেদন!

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১২:২০ এএম, ১৬ নভেম্বর ২০২১
নিউজিল্যান্ড সিরিজেও সাকিবের ছুটির আবেদন!

ফাইল ফটো

বিশ্বকাপের ইনজুরির কারণে ঘরের মাঠে পাকিস্তান সিরিজে খেলছেন না সাকিব আল হাসান। ইনজুরি থেকে ‘ভালো হলেও’ নতুন করে আঙুলে চিড় ধরা পড়ায় ছিটকে গেছেন ওপেনার তামিম ইকবাল। শঙ্কা রয়েছে অভিজ্ঞ মুশফিকুর রহিমেরও না খেলার। এরই মাঝে নতুন খবর এলো- বছরের শুরুতে নিউজিল্যান্ড সফর থেকেও ছুটি চেয়েছেন সাকিব।

ইনজুরির কারণে সংযুক্ত আরব আমিরাতে বিশ্বকাপে নিজেদের শেষ দুই ম্যাচে খেলতে পারেননি দেশসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। সেখান থেকে দেশে না ফিরে পরিবার নিয়ে ছুটি কাটারে যুক্তরাষ্ট্রে চলে গেছেন তিনি। বর্তমানে সেখানে থেকেই চোট পরিচর্যা করছেন বাঁহাতি এ অলরাউন্ডার।

আইপিএল শেষে বিশ্বকাপে খেলতে গিয়ে আঙুলে চোটে পড়ায় ঘরের মাঠে পাকিস্তান সিরিজে নেই সাকিব। বিশ্বকাপে এলোমেলো বাংলাদেশ দল তাকে সাকিবকে ছাড়াই পাকিস্তানকে মোকবেলা করবে।

পাকিস্তান সিরিজ শেষে নতুন বছরের জানুয়ারিতে নিউজিল্যান্ড সফরে যাবে বাংলাদেশ। সফরে দুটি টেস্ট ম্যাচ খেলবে টাইগাররা। ওই সফর থেকে ছুটি চেয়েছেন ছুটিতে যুক্তরাষ্ট্রে থাকা সাকিব আল হাসান।

বিসিবির একজন পরিচালকের বরাত দিয়ে দেশের শীর্ষস্থানীয় একটি দৈনিক সমকালের অনলাইন ভার্সনে এ তথ্য জানানো হয়েছে। দৈনিকটি সাকিব আল হাসানের নিষেধাজ্ঞার খবরও একদিন আগেই প্রকাশ করেছিল।

প্রতিবেদনে বলা হয়, চোট নিয়ে বিশ্বকাপ থেকে ছিটকে পড়ার পরই ছুটি চেয়ে বিসিবির কাছে মেইল করেছেন সাকিব আল হাসান। তবে বিসিবি ছুটির বিষয়ে এখনো কোন সিদ্ধান্ত নেয়নি।

নিষেধাজ্ঞা থেকে ফেরার পর সাকিব অবশ্য জাতীয় দলে নিয়মিত হতে পারছেন না। বছরের শুরুতে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম টেস্টে পেশিতে টান পড়ায় ছিটকে গিয়েছিলেন। এরপর বাবা হওয়ার জন্য নিউজিল্যান্ড সিরিজ থেকে ছটি নেন বাঁহাতি এ অলরাউন্ডার। এছাড়া শ্রীলঙ্কা সফরে টেস্ট সিরিজ থেকে ছুটি নিয়ে খেলেন আইপিএলে।

সর্বশেষ ঘরের মাঠে শ্রীলঙ্কা বিপক্ষে ওয়ানডে সিরিজ, স্বাগতিক জিম্বাবুয়ে এবং বিশ্বকাপের আগে ঘরের মাঠে অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ডের বিপক্ষে টানা তিন সিরিজ খেলেছেন সাকিব আল হাসান। এরপর বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে আইপিএলে খেলতে চলে যান সংযুক্ত আরব আমিরাতে।

স্পোর্টসমেইল২৪/আরএস

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

ব্যর্থ বিশ্বকাপে ওপেনিং ব্যর্থতা

ব্যর্থ বিশ্বকাপে ওপেনিং ব্যর্থতা

ভেঙে পড়েছে সাকিবের কর্তৃত্ব, এখন যৌথ

ভেঙে পড়েছে সাকিবের কর্তৃত্ব, এখন যৌথ

সাকিবের অনুপস্থিতি, ক্ষতির বিপরীতে ইতিবাচক দেখছেন ডোমিঙ্গো

সাকিবের অনুপস্থিতি, ক্ষতির বিপরীতে ইতিবাচক দেখছেন ডোমিঙ্গো

নিষেধাজ্ঞার দিনে ‘অভিষেকে’ও ব্যর্থ সাকিব

নিষেধাজ্ঞার দিনে ‘অভিষেকে’ও ব্যর্থ সাকিব