৩৩৫ দিন, অস্ট্রেলিয়া শিরোপায় নিশামের দৃষ্টি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৪:৪৬ এএম, ১৬ নভেম্বর ২০২১
৩৩৫ দিন, অস্ট্রেলিয়া শিরোপায় নিশামের দৃষ্টি

আবারও বিশ্বকাপে ফাইনালে হেরেছে নিউজিল্যান্ড। ম্যাচ শেষে আবারও টুইট করেছেন কিউই অলরাউন্ডার জিমি নিশাম। তবে প্রথমবার আবেগ প্রকাশ করলেও এবার আর তা করেননি তিনি। লক্ষ্য রাখছেন অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিতব্য টি-টোয়েন্টি বিশ্বকাপে।

সীমিত ওভারের ক্রিকেটে টানা তিন ফাইনাল খেললেও একবারও শিরোপা জিততে পারেনি নিউজিল্যান্ড। প্রত্যেকবারই ভাগ্যের কাছে হেরেছে কিউইরা। তবে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিতব্য টি-টোয়েন্টি বিশ্বকাপে শিরোপা জিততে চান অলরাউন্ডার জিমি নিশাম।

২০১৫ ওয়ানডে বিশ্বকাপে দলে সুযোগ পাননি জিমি নিশাম। তাই তো সেবার নিউজিল্যান্ড শিরোপা হাতছাড়া করলেও কোনো টুইট করেননি জিমি নিশাম। তবে পরের দুই ফাইনালে ছিলেন তিনি। খুব কাছ থেকে দেখেছেন ফাইনালে দলের হার।

২০১৯ সালে দ্বিতীয়বারের মতো বিশ্বকাপ ফাইনালে উঠে নিউজিল্যান্ড। সবাই ধরে নিয়েছিল ইংল্যান্ডকে হারিয়ে শিরোপাটা কিউইদের হাতেই উঠছে। তবে তা আর হয়নি, বল সীমানা ছাড়া করার হিসাবের মারপ্যাচে পড়ে শিরোপা হাতছাড়া করে তারা। 

সেবার ফাইনাল হেরে নিশাম টুইট করে বলেছিলেন, ‘বাচ্চারা, তোমরা খেলাধুলায় এসো না। এর চেয়ে পেশা হিসেবে বেকিংকে বেছে নাও। শরীরে মেদ জমিয়ে ৬০ বছর বয়সে মারা যাও। তবুও সুখী থাকো।’

টি-টোয়েন্টি বিশ্বকাপে ফরম্যাট এবং প্রতিপক্ষ বদলালেও কিউইদের ভাগ্য বদলায়নি। অস্ট্রেলিয়ার কাছে টি-টোয়েন্টি বিশ্বকাপের শিরোপা হাতছাড়া করেছে।

২০১৯ বিশ্বকাপ শেষে আবেগী টুইট করলেও টি-টোয়েন্টি বিশ্বকাপে হেরে আবেগী টুইট করেননি জিমি নিশাম।

টুইট করেছেন ৩৩৫ দিন। ২০২২ সালের ১৬ অক্টোবর শুরু হবে টি-টোয়েন্টি বিশ্বকাপের অষ্টম আসর। এখন থেকে ৩৩৫ দিন পর। তাহলে সেই বিশ্বকাপকেই পাখির চোখ করছেন জিমি নিশাম?

২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে নিশাম থাকবেন কিনা সে উত্তর হয়তো সময়ই বলে দিবে। তবে তিনি যে শিরোপা জিততে উন্মুখ হয়ে আছেন সেটা তার টুইট-ই বলে দিচ্ছে।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

টুর্নামেন্ট সেরা হননি বাবর, হতবাক শোয়েব আকতার

টুর্নামেন্ট সেরা হননি বাবর, হতবাক শোয়েব আকতার

ওয়ার্নার বিশ্বকাপ সেরা হবেন, আগেই জানতেন ফিঞ্চ

ওয়ার্নার বিশ্বকাপ সেরা হবেন, আগেই জানতেন ফিঞ্চ

বিশ্বকাপ সেরা ডেভিড ওয়ার্নার

বিশ্বকাপ সেরা ডেভিড ওয়ার্নার

টি-টোয়েন্টি বিশ্বকাপ ফাইনালের রেকর্ড-নামা

টি-টোয়েন্টি বিশ্বকাপ ফাইনালের রেকর্ড-নামা