মুশফিককে বিসিবির শোকজ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৭:৩৮ এএম, ২০ নভেম্বর ২০২১
মুশফিককে বিসিবির শোকজ

ঘরের মাঠে পাকিস্তান সিরিজের দলে নেই উইকেটরক্ষক ব্যাটার মুশফিকুর রহিম। মুশফিক কেন দলে জায়গা পাননি, তা নিয়ে কোনো সুস্পষ্ট কোনো ব্যাখ্যা নেই। তবে তার থেকেও বড় কথা দলে থাকা না থাকার বিষয় নিয়ে সংবাদমাধ্যমে কথা বলেছেন মুশফিকুর রহিম। বিষয়টি ভালোভাবে নেয়নি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তাই তো মুশফিককে কারণ দর্শাতে বলেছে বাংলাদেশ ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা।

পাকিস্তানের সিরিজের টি-টোয়েন্টি স্কোয়াডে নেই মুশফিকুর রহিম। এ বিষয়ে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু জানিয়ছিলেন টেস্টের বিবেচনাতে দলে নেই তিনি। তাকে বিশ্রাম দেওয়া হয়েছে।

দল ঘোষণার পরের দিন মুশফিকুর রহিম বিভিন্ন সাক্ষাৎকারে জানিয়েছিলেন, তিনি বিশ্রামের বিষয়ে কিছু জানতে না। সংবাদ মাধ্যমের সামনে এভাবে প্রকাশ্যে কথা বলায় বিসিবি তাকে কারণ দর্শাতে বলেছে। বিসিবি সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

মুশফিক বিভিন্ন সংবাদমাধ্যমে জানিয়েছিলেন, এটাকে তিনি বিশ্রাম হিসেবে মানছেন না। বরং টি-টোয়েন্টি দল থেকে বাদ দেওয়া হয়েছে বলে জানান তিনি। এছাড়াও নির্বাচকদের সাথে সিনিয়র ক্রিকেটারদের যোগাযোগে সমস্যা আছেও বলে মনে করেন মুশফিকুর রহিম।

সংবাদমাধ্যমে নির্বাচক এবং দল নির্বাচন প্রক্রিয়া নিয়ে কথা বলায় তা আচরণ বিধি ভঙ্গ করেছে বলে মনে করে বিসিবি। তাই তো মুশফিককে দেওয়া হয়েছে কারণ দর্শানোর নোটিশ।

মুশফিককে কতদিনের মধ্যে কারণ দর্শানোর নোটিশের উত্তর দিতে হবে তা এখনও জানা যায়নি।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[আমরা এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার সর্বশেষ সংবাদ পড়তে ইনস্ট্রল করুন আমাদের অ্যান্ড্রয়েড মোবাইল অ্যাপস 


শেয়ার করুন :


আরও পড়ুন

প্রাণ ফিরলো মিরপুরের হোম অফ ক্রিকেটে

প্রাণ ফিরলো মিরপুরের হোম অফ ক্রিকেটে

চিকিৎসার জন্য লন্ডন যাচ্ছেন তামিম

চিকিৎসার জন্য লন্ডন যাচ্ছেন তামিম

এক অভিষিক্ত নিয়ে পাকিস্তান বধে টাইগাররা

এক অভিষিক্ত নিয়ে পাকিস্তান বধে টাইগাররা

পুরোনো বিতর্কে অজিদের অধিনায়কত্ব ছাড়লেন পেইন

পুরোনো বিতর্কে অজিদের অধিনায়কত্ব ছাড়লেন পেইন