টি-টোয়েন্টি ব্লাস্টে খেলবেন অজি ব্যাটার ক্রিস লিন

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৭:০১ পিএম, ০২ মে ২০২২
টি-টোয়েন্টি ব্লাস্টে খেলবেন অজি ব্যাটার ক্রিস লিন

কাউন্টি দলগুলোর টি-টোয়েন্টি টুর্নামেন্ট ভাইটালিটি ব্লাস্টে নর্থহ্যাম্পটনশায়ারের হয়ে খেলবেন অস্ট্রেলিয়ান ক্রিকেটার ক্রিস লিন। প্রথমবারের মতো কাউন্টি ক্রিকেট দলের সাথে যুক্ত হচ্ছেন এই ক্রিকেটার। তার নর্থহ্যাম্পটনশায়ারে যুক্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছে কাউন্টি দলটি।

অস্ট্রেলিয়ার ফ্রাঞ্চাইজি লিগ বিগব্যাশের সর্বোচ্চ রান সংগ্রাহক ক্রিস লিন। তবে সাম্প্রতিক সময়ে খুব একটা ছন্দে নেই এই অলরাউন্ডার। তবুও তার উপরই আস্থা রেখেছে দলটি।

ভাইটালিটি ব্লাস্টের দলগুলো দুইজন বিদেশি ক্রিকেটার নিবন্ধন করতে পারেন। এই নিয়মে নিউজিল্যান্ডের পেসার জিমি নিশামকে নিজেদের দলে ভিড়িয়েছে নর্থহ্যাম্পটনশায়ার। দ্বিতীয় ক্রিকেটার হিসেবে এই সুযোগ পাচ্ছেন ক্রিস লিন।

এর আগে লিন কখনই কাউন্টি ক্রিকেটে না খেললেও দ্য হানড্রেডের প্রথম আসরে খেলেছিলেন তিনি। সেবার দ্য হানড্রেডের দল নর্থার্ন সুপারচার্জার্সের হয়ে খেলবেন এই ক্রিকেটার।

নিজেকে জাতীয় দলের নিয়মিত সদস্য হিসেবে প্রতিষ্ঠা করতে না পারলেও ফ্রাঞ্চাইজি ক্রিকেটের নিয়মিত ক্রিস লিন। আইপিলে, সিপিএল, পিএসএলের মতো প্রায় সব ফ্রাঞ্চাইজি লিগে খেলার অভিজ্ঞতা আছে এই ক্রিকেটারের।

টি-টোয়েন্টি ক্যারিয়ারে এখন পর্যন্ত ২৩০ ম্যাচ খেলেছেন লিন। এই সময় ১৪২ দশমিক ১৯ স্ট্রাইকরেটে ৬ হাজার ১৪০ রান করেছেন এই ব্যাটার।

স্পোর্টসমেইল২৪/পিপিআর


শেয়ার করুন :