ওয়েস্ট ইন্ডিজ যাওয়ার পথে অসুস্থ সুজন, কাতার থেকে ফিরলেন দেশে

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০২:০৩ পিএম, ১৩ জুন ২০২২
ওয়েস্ট ইন্ডিজ যাওয়ার পথে অসুস্থ সুজন, কাতার থেকে ফিরলেন দেশে

২০২১ টি-টোয়েন্টি বিশ্বকাপে ব্যর্থতার পর থেকে বাংলাদেশ দলের টিম ডিরেক্টরের দায়িত্বে রয়েছেন খালেদ মাহমুদ সুজন। আসন্ন ওয়েস্ট ইন্ডিজ সিরিজেও তারই এ দায়িত্বে থাকার কথা ছিল। তবে অসুস্থতার কারণে রওয়ানা দিয়েও কাতার থেকেই ফিরতে হলো সুজনকে।

টিম ম্যানেজমেন্টের সঙ্গে যোগাযোগ স্থাপনের জন্য একজন বোর্ড পরিচালককে নিয়োগ দিয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। প্রথম থেকেই এই দায়িত্বে রয়েছন সুজন।সে মোতাবেক ৮ জুন (বুধবার) স্পিনার তাইজুল ইসলাম ও পেস বোলার মোস্তাফিজুর রহমানের সঙ্গে রওয়ানা দিয়েছিলেন সুজন।

তবে শারীরিক অসুস্থতায় কাতারের দোহা থেকেই ফিরে আসতে হলো তাকে। সফরের মাঝখানে দোহায় ট্রানজিটের সময় অস্বস্তি বোধ করেন সুজন। পরিস্থিতি অনুকূলে না থাকায় বাধ্য হয়ে দেশের ফেরার সিদ্ধান্ত নেন তিনি।

তবে সুজন ফিরলেও সদ্য করোনা নেগেটিভ হয়ে ওয়েস্ট ইন্ডিজ যাছেন আরেক বোর্ড পরিচালক ওবেদ নিজাম। তবে শুধুমাত্র প্রথম টেস্টেই দলের সাথে থাকবেন তিনি। সংবাদমাধ্যমকে নিজাম বলেন,"সুজনের শরীরটা ভাল না। ডায়বেটিস, উচ্চ রক্তচাপের সমস্যা আছে। ও মাঝপথ থেকে ফিরে এসেছে। এখন বিশ্রাম নিচ্ছে। আমি যাব বুধবার। তবে আমি কোন দায়িত্ব নিয়ে না। ভক্ত হিসেবে ও পর্যবেক্ষক ভূমিকায় থাকব। প্রথম টেস্ট দেখে ফিরে আসব।"

প্রস্তুতি ম্যাচে সন্তুষ্ট বাংলাদেশ, দলে যোগ দিয়েছেন সাকিব

চলতি বছরের ১৬ জুন দুই ম্যাচে টেস্ট সিরিজের প্রথম টেস্টে ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি হবে বাংলাদেশ। অ্যান্টিগাতে স্যার ভিভিয়ান রিচার্ডস স্টেডিয়ামে প্রথম টেস্ট দিয়েই নতুন টেস্ট অধিনায়ক সাকিবের অধীনে যাত্রা শুরু করবে বাংলাদেশ। এছাড়া সফরে তিনটি টি-টোয়েন্টি ও তিনটি ওয়ানডে ম্যাচও খেলবে টাইগাররা।

স্পোর্টসমেইল২৪/এসকেডি  


শেয়ার করুন :