হাথুরুসিংহে ফিরলেন, কি ভাবছেন সাকিব!

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৯:৪৫ পিএম, ৩১ জানুয়ারি ২০২৩
হাথুরুসিংহে ফিরলেন, কি ভাবছেন সাকিব!

ধারণা করা হয় এখন পর্যন্ত সাকিব আল হাসান একজন কোচকে নিজের সব ইচ্ছার কথা শোনাতে পারেননি। আর তিনি হলেন চন্ডিকা হাথুরুসিংহে। অনেকেই আলোচনা করেন, হাথুরুসিংহে বাংলাদেশের কোচিং ছাড়ার পর নাকি সবচেয়ে বেশি খুশি হয়েছিলেন সাকিবই। তার সঙ্গে তিক্ত অনেক অভিজ্ঞতা সবারই জানা। আবারও হাথুরুসিংহে কোচ হয়ে ফিরছেন। অথচ সেই সময়েই টি-টোয়েন্টি ও টেস্ট দলের অধিনায়ক সাকিব।

হাথুরুসিংহে ফিরছেন কিন্তু সাকিবের মানসিকতা কেমন এটা জানার জন্য অনেকেই আগ্রহ নিয়ে বসে আছেন। তবে এই বাঁ-হাতি অলরাউন্ডার হাথুরুসিংহে সম্পর্কে কিছু বলতে না চাওয়াতেই বোঝা গেল মোটেই খুশি হতে পারেননি তিনি।

মঙ্গলবার সকালে অস্ট্রেলিয়ার নিউ সাউথ ওয়েলেসের চাকরি ছাড়ার পরই খবর ছড়িয়ে পড়ে যে বাংলাদেশে আসা নিশ্চিত হাথুরুসিংহের। বিকাল হতেই বিসিবি সভাপতি নাজমুল হাসান জানিয়ে দেন, হাথুরুসিংহেই বাংলাদেশের প্রধান কোচ।

তার আগে সিলেটে সাকিবকে সাংবাদিকরা জিজ্ঞাসা করেছিলেন, শোনা যাচ্ছে হাথুরুসিংহে আবার কোচ হয়ে আসছেন, পুরনো কোচ কেমন করবেন? সাকিব বলেন, “নো কমেন্টস.." তার সঙ্গে তো আগে কাজ করেছেন, এই কোচের অধীনে কাজ করতে কেমন লাগে? সাকিব, “ঠিক আছে..।"

এই দুটি কথাতেই বোঝা যায় হাথুরুসিংহে ফেরায় মোটেই খুশি হতে পারেননি সাকিব। খুশি হওয়ার কথাও না। তার সাথে যেমন তিক্ত সম্পর্ক ছিল সেটা সবারই জানা। আবার হাথুরসিংহে এমন সময় আসছেন, যখন বাংলাদেশের টেস্ট ও টি টোয়েন্টি ফরম্যাটের অধিনায়ক সাকিবই।

বিপিএলে দারুন ছন্দে রয়েছেন সাকিব। ব্যাটিংয়ের সেরা সময় পার করছেন এই বাঁ-হাতি অলরাউন্ডার। তবে এখন সাকিবের সঙ্গে প্রধান কোচের সম্পর্কটা কেমন হয় সেটাই দেখার অপেক্ষা।

হাথুরুসিংহের নতুন মেয়াদের প্রথম সিরিজটি হতে যাচ্ছে ভীষণ কঠিন। প্রথম সিরিজেই প্রতিপক্ষ ইংল্যান্ড। তবে ঘরের মাটিতে হওয়ায় এগিয়ে থেকেই হয়তো মাঠে নামবে স্বাগতিকরা।

স্পোর্টসমেইল২৪/জেএম


শেয়ার করুন :


আরও পড়ুন

নাটকের অবসান, হাথুরুসিংহেই টাইগারদের কোচ

নাটকের অবসান, হাথুরুসিংহেই টাইগারদের কোচ

বাংলাদেশে আসতেই কি অস্ট্রেলিয়া ছাড়ছেন হাথুরুসিংহে!

বাংলাদেশে আসতেই কি অস্ট্রেলিয়া ছাড়ছেন হাথুরুসিংহে!

বরিশালকে হারিয়ে দিল ঢাকা

বরিশালকে হারিয়ে দিল ঢাকা

সাফল্য উপভোগ করতে মুখিয়ে আছেন হাথুরুসিংহে

সাফল্য উপভোগ করতে মুখিয়ে আছেন হাথুরুসিংহে