বোলারদের নৈপুণ্যে জয়ে ফিরলো মাশরাফির রূপগঞ্জ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৫:০৫ পিএম, ১০ এপ্রিল ২০২৩
বোলারদের নৈপুণ্যে জয়ে ফিরলো মাশরাফির রূপগঞ্জ

টানা দুই হারের পর বোলারদের নৈপুণ্যে ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) জয়ের ধারায় ফিরলো মাশরাফি বিন মর্তুজার লিজেন্ডস অব রূপগঞ্জ। নিজেদের নবম ম্যাচে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবকে ৫ উইকেটে হারিয়ে দিয়েছে রূপগঞ্জ।

সোমবার (১০ এপ্রিল) সাভারের বিকেএসপির চার নম্বর মাঠে টস জিতে প্রথমে বোলিং করতে নামে লিজেন্ডস অব রূপগঞ্জ। শুরুতেই লিজেন্ডস অব রূপগঞ্জের পেসার আব্দুল হালিমের বোলিং তোপে পড়ে প্রাইম ব্যাংক। এতে ৩৪ রানে ৪ উইকেট হারায় প্রাইম ব্যাংক। শাহাদাত হোসেন ৭, মুশফিকুর রহিম ৫ ও অধিনায়ক মোহাম্মদ মিথুন ১৭ রান করে হালিমের শিকার হন।

এরপর অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা ও সোহাগ গাজীর বোলিংয়ের সামনে ৩৬.২ ওভারে ১২৮ রানে অলআউট হয় প্রাইম ব্যাংক। দলের পক্ষে নাসির হোসেন ৩১ ও ইয়াসির আলি ২৮ রান করে। লিজেন্ডস অব রূপগঞ্জের হালিম ৩টি, মাশরাফি-সোহাগ ২টি করে উইকেট নেন।

১২৯ রানের সহজ টার্গেটে বড় ইনিংস খেলতে পারেননি লিজেন্ডস অব রূপগঞ্জের টপ-অর্ডার ব্যাটাররা। মুনিম শাহরিয়ার ৭, পারভেজ হোসেন ইমন ২১ ও সাব্বির রহমান ৮ রানে ফিরেন। ৫৫ রানের মধ্যে বিদায় নেন এই তিন ব্যাটার।

চতুর্থ উইকেটে ৫৪ রানের জুটি গড়ে লিজেন্ডস অব রূপগঞ্জের জয়ের পথ সহজ করেন ফারদিন হাসান ও ইরফান শুক্কুর। ফারদিন ৪৭ ও শুক্কুর ৩৪ রানে ফিরেন।

ষষ্ঠ উইকেটে অবিচ্ছিন্ন জুটিতে ১৫২ বল বাকি থাকতে লিজেন্ডস অব রূপগঞ্জের জয় নিশ্চিত করেন ভারতের চিরাগ জানি ও রাজিবুল ইসলাম। জানি ৭ ও রাজিবুল ১ রানে অপরাজিত থাকেন।

এ জয়ে ৯ ম্যাচে ৭ জয় ও ২ হারে ১৪ পয়েন্ট অর্জন করলো লিজেন্ডস অব রূপগঞ্জ। সমান সংখ্যক ম্যাচে ৬ জয় ও ৩ হারে ১২ পয়েন্ট প্রাইম ব্যাংকের।


শেয়ার করুন :