উন্মোচন হলো বাংলাদেশের বিশ্বকাপ জার্সি

সাইফুল ইসলাম সানী সাইফুল ইসলাম সানী প্রকাশিত: ০৩:৪৫ পিএম, ২৯ এপ্রিল ২০১৯
উন্মোচন হলো বাংলাদেশের বিশ্বকাপ জার্সি

নানা জল্পনা কল্পনা শেষে অবশেষে উন্মোচন করা হলো বাংলাদেশ দলের বিশ্বকাপ জার্সি। সোমবার বিকেলে শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে এ জার্সি উন্মোচিত হয়।

এবারের বিশ্বকাপে ভিন্নতা আনা হয়েছে বাংলাদেশের জার্সিতে। টাইগাদের জার্সিতে লাল রঙ নেই। পুরোটা সবুজ এবং নিচে হালকা কালো। জার্সির বাম পাশে রাখা হয়েছে বাংলাদেশ ক্রিকেট দলের লগো এবং ডান পাশে বিশ্বকাপের লগো।

এছাড়া জার্সিতে রয়েছে কালো রঙের হালকা জল ছাপ। জার্সি উন্মোচন অনুষ্ঠানে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন, অধিনায়ক মাশরাফিসহ বিশ্বকাপে ডাক পাওয়া সকল ক্রিকেটাররা উপস্থিত ছিলেন।

এদিকে, বিশ্বকাপকে মাথায় রেখে বিশ্বকাপে বাংলাদেশ দলের জার্সিকে সহজলভ্য ও সবার ক্রয় ক্ষমতার মধ্যে রাখতে সম্ভাব্য সব ধরণের পদক্ষেপ নিয়েছে জার্সি বিক্রির স্বত্বাধিকারী প্রতিষ্ঠান স্পোর্টস অ্যান্ড স্পোর্টজ।

jercy

দেশের দুই ব্র্যান্ড অঞ্জনস ও জেন্টল পার্কের প্রায় শতাধীক আউটলেটে বিক্রি হবে বাংলাদেশ দলের জার্সি। ক্রেতা সাধারণের জন্য থাকছে অনলাইট স্টোর থেকে পছন্দের জার্সি কেনার সুযোগও। ক্রিকশপ বিডি ও জার্সি ফ্রিক বিডি; এই দুই অনলাইন প্রতিষ্ঠান তাদের বিভিন্ন প্ল্যাটফর্মের মাধ্যমে জার্সি বিক্রি করবে।

এছাড়া স্পোর্টস অ্যান্ড স্পোর্টজের এক্সক্লুসিভ পার্টনার ডিমানি অ্যাপের মাধ্যমেও ক্রেতারা জার্সি কিনতে পারবেন। আর সারা দেশের ক্রিকেট ভক্তদের মধ্যে জার্সি ছড়িয়ে দিতে আলাদাভাবে কাজ করবে রবিন স্পোর্টস।

ইংল্যান্ডে বিশ্বকাপ দেখতে যাওয়া দর্শকদের জন্যও ম্যাচ ভেন্যু থেকে বাংলাদেশ দলের জার্সি কেনার সুযোগ থাকছে। প্রবাসী দর্শকরা ইংল্যান্ড ও ওয়েলসের বিভিন্ন জায়গা থেকে জার্সি সংগ্রহ করতে পারবেন। আর ম্যাচ ভেন্যু ও ভেন্যুর বাইরে আইসিসির অফিসিয়াল স্টোরেও টাইগারদের জার্সি বিক্রির পরিকল্পনা করেছে স্পোর্টস অ্যান্ড স্পোর্টজ।

ক্রেতা সাধারণের ক্রয় ক্ষমতার মধ্যে রাখতে বাংলাদেশ দলের ম্যাচ জার্সির দাম নির্ধারণ করা হয়েছে ১১৫০ টাকা (ভ্যাট+ট্যাক্স সহ)। আউটলেটগুলোতে মূল জার্সির পাশাপাশি অ্যাওয়ে জার্সিও পাওয়া যাবে।


শেয়ার করুন :


আরও পড়ুন

বিশ্বকাপে সেমিফাইনালে খেলা অসম্ভব কিছু নয় : মাশরাফি

বিশ্বকাপে সেমিফাইনালে খেলা অসম্ভব কিছু নয় : মাশরাফি

বিশ্বকাপে সোশ্যাল মিডিয়া এড়িয়ে চলার পরামর্শ মাশরাফির

বিশ্বকাপে সোশ্যাল মিডিয়া এড়িয়ে চলার পরামর্শ মাশরাফির

হাসি ফুটেছে তাসকিনের মুখে

হাসি ফুটেছে তাসকিনের মুখে

ইনজুরি নিয়ে আমরা অনেক চিন্তিত : আকরাম খান

ইনজুরি নিয়ে আমরা অনেক চিন্তিত : আকরাম খান