৪০ রানে ইমরুলের বিদায়

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১১:০৪ পিএম, ৩১ জানুয়ারি ২০১৮
৪০ রানে ইমরুলের বিদায়

মুমিনুলকে সঙ্গে দলের বিপর্যয় ভালোভাবেই সামাল দিচ্ছিলেন ইমরুল কায়েস। দুইজনে দেখেশুনে ব্যাট করে এরই মধ্যে গড়েছিলেন ৪৮ রান জুটিও। সান্দাকানের বলে এলবিডব্লিউ হয়ে সাজঘরে ফিরে গেলেন ৪০ রান করা ইমরুল কায়েস।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ২ উইকেটে ১২০ রান। মুমিনুল ২৬ রান নিয়ে ব্যাট করছেন।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টস জিতে ব্যাট করতে নেমে শুরু থেকেই দেখে শুনে ব্যাট করতে থাকেন দুই ওপেনার তামিম ও ইমরুল। ইমরুল একটু ধীর গতিতে খেললেও তামিম শুরু থেকেই ছিলেন আগ্রাসী। লাহিরু কুমারাকে তিন বলে টানা তিন চারে মারেন এই ওপেনার।

একটু পর অফ স্পিনার দিলরুয়ান পেরেরাকে লং অন দিয়ে উড়িয়ে বল সিমানা ছাড়া করেন। হেরাথের বলে এক রান নিয়ে ক্যারিয়ারের ২৫তম হাফ সেঞ্চুরি পূরণ করেন এই ওপেনার। পরের ওভারেই সাজঘরে ফিরে যান এই ওপেনার।

এদিকে সাত ব্যাটসম্যান, এক পেসার ও তিন স্পিনার নিয়ে মাঠে নেমেছে বাংলাদেশ। এ ম্যাচ দিয়ে টেস্টে অভিষেক হচ্ছে বাঁহাতি এই স্পিনার সানজামুলের। স্পিনে তার দুই সঙ্গী তাইজুল ইসলাম ও মেহেদী হাসান মিরাজ। আর দলে একমাত্র পেসার মোস্তাফিজুর রহমান।

তিন স্পিনার ও দুই পেসার নিয়ে মাঠে নেমেছে শ্রীলঙ্কা। পিঠের চোট কাটিয়ে ফিরেছেন অভিজ্ঞ বাঁহাতি স্পিনার রঙ্গনা হেরাথ। তার সঙ্গী দিলরুয়ান পেরেরা ও লাকশান সান্দাকান।

বাংলাদেশ একাদশ : মাহমুুদুল্লাহ রিয়াদ (অধিনায়ক), তামিম ইকবাল, ইমরুল কায়েস, লিটন কুমার দাস, মোমিনুল হক, মুশফিকুর রহিম, মোসাদ্দেক হোসেন সৈকত, মেহেদি হাসান মিরাজ, তাইজুল ইসলাম, সানজামুল ইসলাম ও মুস্তাফিজুর রহমান

শ্রীলংকা একাদশ : দিনেশ চান্দিমাল, দিমুথ করুনারত্নে, কুশল মেন্ডিস, ধনঞ্জয়া ডি সিলভা, নিরোশান ডিকভেলা, রোশান সিলভা, রঙ্গনা হেরাথ, সুরঙ্গা লাকমাল, দিলরুয়ান পেরেরা, লাকশান সান্দাকান, লাহিরু কুমারা।


শেয়ার করুন :


আরও পড়ুন

আফগানকে হারিয়ে ফাইনালে অস্ট্রেলিয়া

আফগানকে হারিয়ে ফাইনালে অস্ট্রেলিয়া

টেস্ট খেলতে চট্টগ্রামে শ্রীলঙ্কা-বাংলাদেশ

টেস্ট খেলতে চট্টগ্রামে শ্রীলঙ্কা-বাংলাদেশ

২ কোটি ২০ লাখ রুপিতে মোস্তাফিজকে কিনলো মুম্বাই

২ কোটি ২০ লাখ রুপিতে মোস্তাফিজকে কিনলো মুম্বাই

আইপিএলে দল পাননি গেইল

আইপিএলে দল পাননি গেইল