বাংলাদেশের চূড়ান্ত দল ঘোষণা, জায়গা পাননি ইমরুল কায়েস

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৪:০৫ এএম, ২১ মে ২০২১
বাংলাদেশের চূড়ান্ত দল ঘোষণা, জায়গা পাননি ইমরুল কায়েস

ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজের প্রথম দুই ম্যাচের জন্য চূড়ান্ত স্কোয়াড ঘোষণা বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ২৩ সদস্যের প্রাথমিক স্কোয়াড থেকে আটজনকে বাদ দিয়ে চূড়ান্ত স্কোয়াডে ১৫ জনকে রাখা হয়েছে। দীর্ঘদিন পর জাতীয় দলে ডাক পেলেও চূড়ান্ত স্কোয়াডে জায়গা পাননি ইমরুল কায়েস।

বৃহস্পতিবার (২০ মে) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ স্কোয়াড ঘোষণা করেছে বিসিবি।

ইনজুরির কারণে অনেক আগেই সিরিজ থেকে ছিটকে গেছেন পেসার রুবেল হোসেন এবং হাসান মাহমুদ। এছাড়া প্রাথমিক দল থেকে সিরিজের প্রথম দুই ম্যাচে ইমরুল কায়েস ছাড়াও বাদ পড়েছেন নাজমুল হোসেন শান্ত এবং নাসুম আহমেদ।

আরও পড়ুন> শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডের প্রাথমিক দলে ইমরুল কায়েস

এদিকে, ১৫ সদস্যের চূড়ান্ত স্কোয়াডের পাশাপাশি আরও চারজনকে স্ট্যান্ড বাই রাখা হয়েছে। তারা হলেন- মোহাম্মদ নাঈম শেখ, তাইজুল ইসলাম, শহিদুল ইসলাম এবং আমিনুল ইসলাম বিপ্লব।  স্ট্যান্ড বাই-এ জায়গা পাওয়া আমিনুল ইসলাম বিপ্লব প্রাথমিক স্কোয়াডে ছিলেন না।

আরও পড়ুন> সবসময় ভাবতাম পাশেই আছি, যেকোনো সময় ডাক পাব : ইমরুল

প্রথম দুই ম্যাচের জন্য প্রাথমিক স্কোয়াড থেকে ইমরুল-শান্ত বাদ পড়লেও দলে ফিরেছেন সাকিব আল হাসান এবং মোস্তাফিজুর রহমান। সর্বশেষ শ্রীলঙ্কা সফরে দলের সাথে ছিলেন না তারা। এর আগে নিউজিল্যান্ড সফরে মোস্তাফিজ থাকলেও ছিলেন না সাকিব আল হাসান।

সফররত শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে লড়াই শুরু হবে ২৩ মে (রোববার)। এরপর দ্বিতীয় ও তৃতীয় ওয়ানেডে অনুষ্ঠিত হবে যথাক্রমে ২৫ এবং ২৮ মে। যার মধ্যে প্রথম দুই ম্যাচের জন্য চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করলো বিসিবি।

চূড়ান্ত স্কোয়াড
তামিম ইকবাল (অধিনায়ক), লিটন কুমার দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন ধ্রুব, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দিন, তাসকিন আহমেদ, মোস্তাফিজুর রহমান, সৌম্য সরকার, মোসাদ্দেক হোসেন সৈকত, শেখ মাহেদী হাসান ও শরিফুল ইসলাম।

স্ট্যান্ড বাই : নাঈম শেখ, তাইজুল ইসলাম, শহিদুল ইসলাম, আমিনুল ইসলাম বিপ্লব।

স্পোর্টসমেইল২৪/আরএস 

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

সৌম্য-রিয়াদ-আফিফের ব্যাটে রান, ব্যর্থ সাকিব

সৌম্য-রিয়াদ-আফিফের ব্যাটে রান, ব্যর্থ সাকিব

বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজে আম্পায়ার-ম্যাচ রেফারি সবাই বাংলাদেশি

বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজে আম্পায়ার-ম্যাচ রেফারি সবাই বাংলাদেশি

ব্যাটে বলে সাকিবের কঠোর পরিশ্রম

ব্যাটে বলে সাকিবের কঠোর পরিশ্রম

শ্রীলঙ্কা সিরিজ দেখাবে বাংলাদেশের দুই টিভি চ্যানেল

শ্রীলঙ্কা সিরিজ দেখাবে বাংলাদেশের দুই টিভি চ্যানেল