আশঙ্কামুক্ত সাইফউদ্দিন

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৭:০৫ এএম, ২৭ মে ২০২১
আশঙ্কামুক্ত সাইফউদ্দিন

শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে মাথায় আঘাত পেয়ে মাঠ ছেড়েছিলেন পেসার মোহাম্মদ সাইফউদ্দিন। ব্যাট করার সময় ইনজুরিতে পড়লে ম্যাচে আর খেলতে পারেননি তিনি। তার পরিবর্তে কনকাশন সাব হিসেবে মাঠে নেমেছিলেন তাসকিন আহমেদ। তবে, সাইফউদ্দিনকে নিয়ে শঙ্কার কিছু নেই বলে জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) চিকিৎসক দল।

বাংলাদেশের ইনিংসের ৪৭তম ওভারের দ্বিতীয় বলে দুশমন্থ চামিরার করা শর্ট বল সরাসরি তার মাথায় আঘাত করে। সে বলে রান নিতে গিয়ে রান আউটের শিকার হন তিনি। এরপর তার অবস্থা পর্যবেক্ষণ করে তাকে মাঠে না নামানোর সিদ্ধান্ত নেয় দল। বদলি হিসেবে মাঠে নামেন পেসার তাসকিন আহমেদ।

মাথায় আঘাত পাওয়ার পর সাইফউদ্দিনকে মাঠ থেকে সরাসরি রাজধানীর এভার কেয়ার হাসপাতালে নেওয়া হয়। সেখানে সিটি স্ক্যান করে ২৪ ঘন্টার জন্য পর্যবেক্ষণে রাখা হয়। সিটি স্ক্যান রিপোর্ট ভালো আসার পরও নিরাপত্তার স্বার্থে তাকে পর্যবেক্ষণে রেখেছে চিকিৎসক দল।

মঙ্গলবার (২৫ মে) সাইফউদ্দিনকে ছাড়াই সহজ জয় তুলে নেয় বাংলাদেশ। এদিন বৃষ্টি আইনে শ্রীলঙ্কাকে ১০৩ রানে হারায় বাংলাদেশ। শুক্রবার (২৮ মে) সিরিজের তৃতীয় ওয়ানডেতে মুখোমুখি হবে বাংলাদেশ এবং শ্রীলঙ্কা।

বুধবার সারাদিন পর্যবেক্ষণে থাকার পর সাইফউদ্দিনকে ছেড়ে দেওয়া হবে। হাসপাতাল থেকে সরাসরি দলের সাথে যোগ দিবেন তিনি। বৃহস্পতিবার (২৭ মে) দলের সাথে অনুশীলন করতে পারলে তৃতীয় ওয়ানডেতে সাইফউদ্দিনের খেলার সম্ভাবনা আছে।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

কোন শটে কে সেরা, জানালেন সাকিব 

কোন শটে কে সেরা, জানালেন সাকিব 

পাঁচ ছয়ে ব্যাট করতে চান সাইফউদ্দিন

পাঁচ ছয়ে ব্যাট করতে চান সাইফউদ্দিন

সাকিবকে টপকালো মুশফিক, মাশরাফি-ওয়াসিমকে ছুঁলো সাকিব

সাকিবকে টপকালো মুশফিক, মাশরাফি-ওয়াসিমকে ছুঁলো সাকিব

দর্শকশূন্য মাঠে বিসিএল আয়োজনের সিদ্ধান্ত বাফুফের

দর্শকশূন্য মাঠে বিসিএল আয়োজনের সিদ্ধান্ত বাফুফের