নিউজিল্যান্ডের বিপক্ষে খেলতে পারবে না পান্ডিয়া

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৮:৩৩ পিএম, ২০ অক্টোবর ২০২৩
নিউজিল্যান্ডের বিপক্ষে খেলতে পারবে না পান্ডিয়া

বাংলাদেশের বিপক্ষে ইনজুরিতে পড়ায় বিশ্বকাপে নিউজিল্যান্ডের বিপক্ষে পরবর্তী ম্যাচ থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন ভারতের তারকা অলরাউন্ডার হার্ডিক পান্ডিয়া। ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআই’র পক্ষ থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

বাংলাদেশ ওপেনার লিটন দাস পরপর বাউন্ডারী হাঁকানোর পর নবম ওভারে বোলিংয়ের পরিবর্তন আনে ভারত। ওই সময় স্বাগতিক দলের হয়ে তিনটি বল করার পরপরই পায়ের গোড়ালিতে মোচড় খান পান্ডিয়া।

মাঠের ভেতরেই তাকে কিছুক্ষণ চিকিৎসা দেওয়া হয়। তারপরও ক্রিজে টিকতে না পারায় পরবর্তীতে পান্ডিয়াকে মাঠ থেকে তুলে নেওয়া হয়। পান্ডিয়ার ওভারে বাকি থাকা তিন বল করেন বিরাট কোহলি।

পান্ডিয়া আর বল করতে না পারলেও নির্ধারিত ৫০ ওভারে ২৫৬ রানে আটকে রেখেছিল ভারতীয় বোলাররা। জবাবে ব্যাট করতে নেমে কোহলির অপরাজিত সেঞ্চুরিতে জয় তুলে নেয় ভারত।

বিসিসিআই প্রধান জয় শাহ বলেছেন, কিউইদের বিপক্ষে রোববারের ম্যাচের জন্য দলের সঙ্গে ধর্মাশালা যাচ্ছেন না পান্ডিয়া। বিবৃতিতে শাহ বলেন, ‍“লক্ষ্মৌয়ে ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচের আগে দলের সাথে যোগ দেবে পান্ডিয়া।”

বিশ্বকাপে স্বাগতিক ভারত এখন পর্যন্ত চার ম্যাচ খেলে চারটিতেই জয় পেয়ে পূর্ণ ৮ পয়েন্ট অর্জন করেছে। তবে রান রেটে পিছিয়ে থেকে পয়েন্ট টেবিলে সমান সংখ্যক ম্যাচ খেলা নিউজিল্যান্ডের পরের অবস্থানে রয়েছে ভারত। রোববার শীর্ষে থাকা নিউজিল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে রোহিত শর্মারা।


শেয়ার করুন :