ইংল্যান্ডে কোয়ারেন্টাইনে ওয়েস্ট ইন্ডিজ কোচ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০১:৩২ পিএম, ২৮ জুন ২০২০
ইংল্যান্ডে কোয়ারেন্টাইনে ওয়েস্ট ইন্ডিজ কোচ

ফাইল ফটো

ইংল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের টেস্ট সিরিজ খেলতে নামার আগে ম্যানচেস্টারে ‘জীবাণু মুক্ত’ হোটেলে থেকে নিজেদের অনুশীলন সারছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল। তবে ম্যানচেস্টারের ‘জীবাণু মুক্ত’ টিম হোটেল থেকে বের হয়ে শেষকৃত্য অনুষ্ঠানে যোগ দেওয়ায় হেড কোচ ফিল সিমন্সকে থাকতে হচ্ছে কোয়ারেন্টাইনে।

দীর্ঘ তিন মাস খেলা বন্ধ থাকার পর করোনা পরবর্তী ইংল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার তিন ম্যাচের টেস্ট সিরিজ দিয়ে মাঠে ফিরছে আন্তর্জাতিক ক্রিকেট। ইংল্যান্ডে পৌঁছে ইতোমধ্যে নিজেদের প্রস্তুত করতে শুরু করেছে ওয়েস্ট ইন্ডিজ। ইতোমধ্যে নিজেদের মাঝে একটি অনুশীলন ম্যাচ খেলেছে উইন্ডিজরা।

দ্বিতীয় অনুশীলন ম্যাচ শুরুর আগে শুক্রবার (২৬ জুন) ম্যানচেস্টারের ‘জীবাণু মুক্ত’ টিম হোটেল থেকে বেরিয়ে একটি শেষকৃত্য অনুষ্ঠানে যোগ দেন হেড কোচ ফিল সিমন্স। যা ইংল্যান্ডের ডেইলি মেইলে খবর প্রকাশ করার পর ওয়েস্ট ইন্ডিজ দলের এক মুখপাত্র শনিবার (২৭ জুন) নিশ্চিত করেন।

তিনি জানান, গত শুক্রবার হোটেল ছেড়ে ওই শেষকৃত্যে যোগ দিয়েছিলেন সিমন্স। দুই দফায় কোভিড-১৯ পরীক্ষার ফল নেগেটিভ আসার পর বৃহস্পতিবার (২ জুলাই) দলের অনুশীলনে যোগ দিতে পারবেন তিনি।

এদিকে প্রধান কোচ না থাকায় সোমবার (২৯ জুন) থেকে শুরু হওয়া দ্বিতীয় অনুশীলন ম্যাচে দলের প্রস্তুতি দেখভাল করবেন দুই সহকারী কোচ রডি ইস্টউইক ও রেয়ন গ্রিফিথ এবং ব্যাটিং কোচ ফ্লয়েড রিফার। অন্যদিকে হোটেল কক্ষের ব্যালকনি থেকেই ম্যাচটি দেখতে হবে সিমন্সকে।

অনুশীলন ম্যাচে দলের দেখভাল করার দায়িত্বে প্রধান কোচ না থাকলেও প্রস্তুতিতে খুব একটা সমস্যা হবে না বলে মনে করেন দলের তরুণ পেসার আলজারি জোসেফ। বলেন, আমাদের নিজেদের কী করতে হবে তা জানা আছে, তাই তার না থাকা খুব একটা সমস্যা সৃষ্টি করবে না।

তিনি আরও বলেন, ‘সত্যি বলতে, আমাদের প্রস্তুতিতে এটি বিঘ্ন ঘটাচ্ছে না। আমাদের নিজেদের করণীয় জানা আছে, প্রস্তুতি চালিয়ে যেতে হবে। আমাদের কোচিং স্টাফের গ্রুপ বেশ বড়, সবাই পরস্পরকে সহায়তা করে। কোচের না থাকাই তাই কারও জন্য সমস্যা নয়।’

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

ব্যাটসম্যানদের কাছ থেকে ভালো শুরু চান সিমন্স

ব্যাটসম্যানদের কাছ থেকে ভালো শুরু চান সিমন্স

আইসিসির বাউন্সার আইনেও ‘বর্ণবাদ’ দেখছেন স্যামি

আইসিসির বাউন্সার আইনেও ‘বর্ণবাদ’ দেখছেন স্যামি

ওয়েস্ট ইন্ডিজ ছিল বিশ্বসেরা দল : ক্লাইভ লয়েড

ওয়েস্ট ইন্ডিজ ছিল বিশ্বসেরা দল : ক্লাইভ লয়েড

করোনা যোদ্ধাদের সম্মানে ইংল্যান্ড-উইন্ডিজ টেস্ট সিরিজের নাম পরিবর্তন

করোনা যোদ্ধাদের সম্মানে ইংল্যান্ড-উইন্ডিজ টেস্ট সিরিজের নাম পরিবর্তন