ফাইনাল ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের টস জয়

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৪:০৪ পিএম, ২৪ জুলাই ২০২০
ফাইনাল ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের টস জয়

তিন ম্যাচ টেস্ট সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচে স্বাগতিক ইংল্যান্ডের বিপক্ষে টস জিতেছে সফররত ওয়েস্ট ইন্ডিজ। টস জিতে প্রথম ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছেন ক্যারিবিয়ান অধিনায়ক জেসন হোল্ডার।

শুক্রবার (২৪ ‍জুলাই) ম্যানচেস্টারের ওল্ড ট্রাফোর্ডে সিরিজের শেষ টেস্টে মুখোমুখি হয়েছে ইংল্যান্ড-ওয়েস্ট ইন্ডিজ। সিরিজের প্রথম দুই ম্যাচে ১-১ জয়ে সমতায় বিরাজ করছে।

প্রথম টেস্টে ওয়েস্ট ইন্ডিজ ৪ উইকেটে ও দ্বিতীয় টেস্টে ইংল্যান্ড ১১৩ রানে জয় পেয়েছে। দু’টেস্ট শেষে সিরিজ ১-১ সমতা বিরাজ করায় সিরিজের তৃতীয় ও শেষ টেস্ট দাঁড়িয়েছে অঘোষিত ফাইনালে।

দু’দলের লক্ষ্য সিরিজ জয়। কারণ, ইংল্যান্ড জিতলে সিরিজ পুনরুদ্ধার করবে। অন্যদিকে ওয়েস্ট ইন্ডিজ জিতলে ইংল্যান্ডের মাটিতে ৩২ বছর সিরিজ জিততে না পারার বন্ধ্যাত্ব ঘোচাবে।

ইংল্যান্ড একাদশ
জো রুট (অধিনায়ক), ররি বার্নস, বেন স্টোকস, ওলি পোপ, ডম সিবলি, জশ বাটলার, ক্রিস ওকস, ডোমিনিক বেস, জোফরা আর্চার, স্টুয়ার্ট ব্রড ও জেমস এন্ডারসন।

ওয়েস্ট ইন্ডিজ একাদশ
জেসন হোল্ডার (অধিনায়ক), ক্রেইগ ব্র্যাথওয়েট, জন ক্যাম্পবেল, শেই হোপ, শামারা ব্রুকস, রোস্টন চেইজ, জার্মেইন ব্ল্যাকউড, শেন ডওরিচ, রাকিম কর্নওয়াল, কেমার রোচ ও শানন গ্যাব্রিয়েল।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

৩২ বছরের বন্ধ্যাত্ব ঘোচানো, নাকি শিরোপা পুনরুদ্ধার

৩২ বছরের বন্ধ্যাত্ব ঘোচানো, নাকি শিরোপা পুনরুদ্ধার

দুর্দান্ত জয়ে সমতায় ফিরলো ইংল্যান্ড

দুর্দান্ত জয়ে সমতায় ফিরলো ইংল্যান্ড

প্রশংসার জোয়ারে ভাসছে ওয়েস্ট ইন্ডিজ

প্রশংসার জোয়ারে ভাসছে ওয়েস্ট ইন্ডিজ

ঐতিহাসিক টেস্টে  ইংল্যান্ডকে হারিয়ে দিল ওয়েস্ট ইন্ডিজ

ঐতিহাসিক টেস্টে ইংল্যান্ডকে হারিয়ে দিল ওয়েস্ট ইন্ডিজ