পাকিস্তান সিরিজে ওয়েস্ট ইন্ডিজের টেস্ট দল ঘোষণা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৪:৫৫ এএম, ১১ আগস্ট ২০২১
পাকিস্তান সিরিজে ওয়েস্ট ইন্ডিজের টেস্ট দল ঘোষণা

পাকিস্তানের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজের জন্য ১৭ সদস্যের দল ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড। পাকিস্তানের বিপক্ষে সিরিজের দলে ফিরেছেন চেমার হোল্ডার এবং শামারহ ব্রুকস। তবে দল থেকে বাদ পড়েছেন শ্যানন গ্যাব্রিয়েল এবং ডোয়াইন ব্রাভো।

আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের দ্বিতীয় চক্রের প্রথম সিরিজের পাকিস্তানের মুখোমুখি হবে ওয়েস্ট ইন্ডিজ। বৃহস্পতিবার (১২ আগস্ট) মাঠের গড়াবে দুই ম্যাচের টেস্ট সিরিজ। সিরিজের ওয়েস্ট দলের নেতৃত্ব দিবেন ক্রেইগ ব্রাথওয়েট।

চলতি বছরের জুনে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্ট সিরিজে চোটে পড়েন চেমার হোল্ডার। সে চোট কাটিয়ে পাকিস্তানের সিরিজের দলে ফিরছেন তিনি।

ওয়েস্ট ইন্ডিজ দলের বোলিং আক্রমণের অন্যতম ভরসার নাম শ্যানন গ্যাব্রিয়েল। হ্যামস্ট্রিংয়ের চোটের কারণে পাকিস্তানের বিপক্ষে সিরিজ থেকে ছিটকে পড়েছেন। তার পরিবর্তেই দলে সুযোগ পেয়েছেন চেমার হোল্ডার। অপরদিক বায়ো-বাবল থেকে বের হওয়ায় পাকিস্তানের বিপক্ষে সিরিজের দলে জায়গা পাননি ব্যাটসম্যান ডোয়াইন ব্রাভো। তার পরিবর্তে দলে ঢুকেছেন শামারহ ব্রুকস।

আইসিসির টেস্ট চ্যাম্পিয়নশিপের প্রথম চক্রে আশানুরুপ পারফর্ম করতে পারেনি ওয়েস্ট ইন্ডিজ। ক্যারিবিয়রা ১৩ টেস্ট খেলে মাত্র ৩ টি জয় তুলে নিতে পেরেছিল।

আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের দ্বিতীয় চক্রে বাংলাদেশ, ইংল্যান্ড, অস্ট্রেলিয়া, দক্ষিণ আফ্রিকা এবং শ্রীলঙ্কার বিপক্ষে মাঠে নামবে ওয়েস্ট ইন্ডিজ। পাকিস্তানের বিপক্ষে দুই ম্যাচের সিরিজ দিয়ে টেস্ট চ্যাম্পিয়নশিপ মিশন শুরু করবে ক্যারিবিয়রা।

ওয়েস্ট ইন্ডিজ স্কোয়াড
ক্রেইগ ব্র্যাথওয়েট (অধিনায়ক), জার্মাইন ব্ল্যাকউড (সহ-অধিনায়ক), এনক্রুমাহ বোনার, শামরাহ ব্রুকস, রাহকিম কর্নওয়াল, রোস্টন চেস, জশুয়া ডি সিলভা, জাহমার হ্যামিল্টন, চেমার হোল্ডার, জেসন হোল্ডার, শাই হোপ, আলজারি জোসেফ, কাইল মায়ার্স, কাইরন পোলার্ড, কেমার রোচ, জাইডেন সিলস, জোমেল ওয়ারিকান।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]



শেয়ার করুন :


আরও পড়ুন

ক্রিকেটের অলিম্পিক যাত্রা, চেষ্টা করছে আইসিসি

ক্রিকেটের অলিম্পিক যাত্রা, চেষ্টা করছে আইসিসি

সবার আগে বিশ্বকাপের দল ঘোষণা করলো নিউজিল্যান্ড

সবার আগে বিশ্বকাপের দল ঘোষণা করলো নিউজিল্যান্ড

বাংলাদেশের বিপক্ষে নিউজিল্যান্ডের দল ঘোষণা

বাংলাদেশের বিপক্ষে নিউজিল্যান্ডের দল ঘোষণা

টি-টোয়েন্টি ক্রিকেটে সাকিবের একশ উইকেট

টি-টোয়েন্টি ক্রিকেটে সাকিবের একশ উইকেট