ত্রিনবাগোর সপ্তম জয়, বিফলে রাসেলের ঝড়ো ইনিংস

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১২:৪৮ এএম, ০৩ সেপ্টেম্বর ২০২০
ত্রিনবাগোর সপ্তম জয়, বিফলে রাসেলের ঝড়ো ইনিংস

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) ২১তম ম্যাচে আন্দ্রে রাসেলের জ্যামাইকা তালাওয়াশকে ১৯ রানে হারিয়েছে কাইরন পোলার্ডের ত্রিনবাগো নাইট রাইডার্স। এটি তাদের টানা সপ্তম জয়। ২৩ বলে অপরাজিত ৫০ রানের ঝড়ো ইনিংসে খেলেও দলকে জেতাতে পারেননি রাসেল।

টসে হেরে ব্যাট করতে নেমে কলিন মুনরোর ৬৫ ও কাইরন পোলার্ডের ৩৩ রানের সুবাদে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেটে ১৮৪ রান তোলে ত্রিনবাগো নাইট রাইডার্স। জয়ের জন্য ১৮৫ রানের লক্ষ্যে খেলতে নেমে রাসেলের ঝড়ো ফিফটি ও গ্লেন ফিলিপসের ৪১ রানের পরও জয়নি পায়নি জ্যামাইকা।

টসে হেরে ব্যাট করতে নেমে দুর্দান্ত শুরু করেন দুই ওপেনার সুনিল নারিন ও লেন্ডন সিমন্স। নারিন আক্রমণাত্বক শুরু করলেও তা বেশি সময় দীর্ঘস্থায়ী হয়নি। মাত্র ১১ বলে ২৯ রানের ঝড়ো ইনিংস খেলে সাজঘরে ফিরেন নারিন। নারিন ফেরার পর মুনরোকে নিয়ে বড় জুটির লক্ষ্যে এগিয়ে যেতে থাকেন সিমন্স। ২৮ বলে ২৫ রান করে সিমন্স ফিরে গেলে ভাঙে মুনরো-সিমন্সের জুটি।

সিমন্সের বিদোয়ের পর মুনরোকে কিছুটা সঙ্গ দেন সেইফার্ট। তারপর কাইরন পোলার্ডের সাথে ৭৩ রানের জুটি গড়েন মুনরো। ৬৫ রান করে সাজঘরে ফিরেন মুনরো আর ৩৩ রানে অপরাজিত থাকেন পোলার্ড। শেষ পর্যন্ত নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেটে ১৮৪ রান তোলে ত্রিনবাগো নাইট রাইডার্স। জ্যামাইকার হয়ে ২টি উইকেট নেন ব্রাথওয়েট।

জয়ের জন্য ১৮৫ রানের লক্ষ্যে খেলতে নেমে শুরুতেই ওয়ালটনকে হারায় জ্যামাইকা। ওপেনার গ্লেন ফিলিপস এক প্রান্ত থেকে রান তুলে গেলেও অন্য প্রান্তের ব্যাটসম্যানরা খুব একটা সুবিধা করে উঠতে পারেননি। এনক্রুমাহ বোনার কিছুটা চেষ্টা করলেও তা ইনিংস বড় করেত পারেননি। ২৬ রান করে এনক্রুমাহ বোনার ফিরে যাওয়ার পর ৪১ রান করে ফিরে যান ফিলিপসও।

ফিলিপসের বিদায়ের পর ঝড় তুলেন আন্দ্রে রাসেল। তাকে বেশ ভালোভাবেই সঙ্গ দিচ্ছিলেন ব্রাথওয়েট। ২৩ বলে ঝড়ো ফিফটি তুলে নিলেও তা দলের জয়ের জন্য যথেষ্ঠ ছিল না। ১৬ বলে ২১ রান করেছিলেন ব্রাথওয়েট। শেষ পর্যন্ত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৬৫ রানে থামে জ্যামাইকা। ত্রিনবাগোর হয়ে ২টি উইকেট নেন ফাওয়াদ আলম।

সংক্ষিপ্ত স্কোর
ত্রিনবাগো নাইট রাইডার্স : ১৮৪/৪ (ওভার ২০) কলিন মুনরো ৬৫, কাইরন পোলার্ড ৩৩, ব্রাথওয়েট ২/৩৬
জ্যামাইকা তালাওয়াশ : ১৬৫/৬ (ওভার ২০) রাসেল ৫০*, ফিলিপস ৪১, ফাওয়াদ আলম ২/২১

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

হঠাৎ অসুস্থ মমিনুল, নেই অনুশীলনে

হঠাৎ অসুস্থ মমিনুল, নেই অনুশীলনে

আবারও ‘বাসায় ফিরলো’ বিসিবির কার্যক্রম

আবারও ‘বাসায় ফিরলো’ বিসিবির কার্যক্রম

আরসিবিতে রিচার্ডসনের বদলি জাম্পা

আরসিবিতে রিচার্ডসনের বদলি জাম্পা

অস্ট্রেলিয়া সিরিজে ইংল্যান্ড দলে ফিরলেন বাটলার-আর্চার

অস্ট্রেলিয়া সিরিজে ইংল্যান্ড দলে ফিরলেন বাটলার-আর্চার