বঙ্গবন্ধু ডিপিএল দুইদিনের জন্য স্থগিত

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১১:৪৭ পিএম, ০১ জুন ২০২১
বঙ্গবন্ধু ডিপিএল দুইদিনের জন্য স্থগিত

ফাইল ফটো

বঙ্গবন্ধু ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের (বঙ্গবন্ধু ডিপিএল) ভাগ্যই যেন খারাপ। গতবার করোনার কারণে স্থগিত ডিপিএল আর মাঠেই গড়াইনি। এবার নতুন ফরম্যাট শুরু করা আসরে প্রথম দিন থেকেই বৃষ্টির হানা। বৃষ্টির কারণে ডিপিএলের দ্বিতীয় দিনের ৬টি ম্যাচ স্থগিত করা হয়েছে।

মঙ্গলবার (১ জুন) দ্বিতীয় রাউন্ডের মোট ৬টি ম্যাচ অনুষ্ঠিত হওয়ার সূচি ছিল। ঢাকার মিরপুরে দুটি এবং সাভারের বিকেএসপিতে চারটি ম্যাচ অনুষ্ঠিত হওয়ার সূচি ছিল। তবে বৃষ্টির কারণে দ্বিতীয় দিন আর মাঠে গড়ালো না।

বৃষ্টির কারণে ডিপিএলের দ্বিতীয় দিনের ৬টি ম্যাচ স্থগিত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিসের (সিসিডিএম) সদস্য সচিব আলী হোসেন।

তিনি জানান, দুযোর্গপূর্ণ আবহাওয়ার জন্য বঙ্গবন্ধু ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের (বঙ্গবন্ধু ডিপিএল) খেলা দুইদিনের জন্য স্থগিত করা হয়েছে। স্থগিত ম্যাচগুলোর জন্য পরবর্তীতে নতুন সূচি জানানো হবে।

মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে সকালে প্রাইম দোলেশ্বর এবং খেলাঘরের ম্যাচ ছিল। এছাড়া বিকেলে শেখ জামাল এবং গাজী গ্রুপের মধ্যকার ম্যাচ মাঠে গড়ানোর কথা ছিল।

ঢাকার বাইরে সাভারের বিকেএসপি ৩ নম্বর মাঠে সকালে রূপগঞ্জ এবং ব্রাদার্স। দুপুরে মোহামেডান এবং পারটেক্সের মধ্যে খেলা হওয়া সূচি ছিল। এছাড়া বিকেএসপি ৪ নম্বর মাঠে সকালে আবাহনী এবং ওল্ড ডিওএইচএস; দুপুরে প্রাইম ব্যাংক এবং শাইনপুকুরের খেলা হওয়ার সূচি ছিল।

এছাড়া বৃষ্টির কারণে দুইদিনের জন্য ডিপিএল স্থগিতের কথা বলা হলেও বুধবার (২ জুন) কোনো ম্যাচ ছিল না। ফলে বৃহস্পতিবার থেকে পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী খেলা অনুষ্ঠিত হবে।

এদিকে, সোমবার (৩১ মে) প্রথম দিনেও বষ্টির কারণে বিকেএসপির সকালের দুটি ম্যাচ বাতিল করা হয়েছে। এছাড়া বিকেলের একটি ম্যাচ ২০ ওভারের পরিবর্তে ১২ ওভারে খেলা হয়েছে।

স্পোর্টসমেইল২৪/আরএস

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ] 


শেয়ার করুন :


আরও পড়ুন

ভালো শুরু পর ‘দুর্ভাগ্যে’ কাটা আশরাফুল

ভালো শুরু পর ‘দুর্ভাগ্যে’ কাটা আশরাফুল

তামিমের ঝড়ো ব্যাটিং, প্রাইম ব্যাংকের কাছে পরাস্ত গাজী গ্রুপ

তামিমের ঝড়ো ব্যাটিং, প্রাইম ব্যাংকের কাছে পরাস্ত গাজী গ্রুপ

শ্বাসরুদ্ধকর ম্যাচে শেষ ওভারে সাকিবদের জয়

শ্বাসরুদ্ধকর ম্যাচে শেষ ওভারে সাকিবদের জয়

খেলাঘরকে হারিয়ে আশরাফুলদের শুভ সূচনা

খেলাঘরকে হারিয়ে আশরাফুলদের শুভ সূচনা