শেষ ওভারে জয় পেল প্রাইম দোলেশ্বর

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০১:০৯ পিএম, ০৭ জুন ২০২১
শেষ ওভারে জয় পেল প্রাইম দোলেশ্বর

বঙ্গবন্ধু ঢাকা প্রিমিয়ার লিগে শেষ ওভারে জয় পেল প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব। মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে শাইনপুকুর ক্রিকেট ক্লাবকে ৪ উইকেট হারায় তারা। শাইনপুকুরের ১৬২ রান ২ বল হাতে থাকতেই টপকিয়ে যায় তারা। ম্যাচে দুর্দান্ত পারফরম্যান্স করে ম্যাচসেরা পুরস্কার জিতেন ফরহাদ রেজা।

সোমবার (৭ জুন) টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় শাইনপুকুর ক্রিকেট ক্লাব। সাব্বির হোসেনের ১৯ বলে ৩৬, তানজিদ হাসানের ১৬ বলে ২৫ ও অংকনের ৩২ বলে ৪৪ রানের উপর ভর করে নির্ধারিত ২০ ওভার শেষে ৭ উইকেটে ১৬২ রান সংগ্রহ করে শাইনপুকুর।

প্রাইম দোলেশ্বরের পক্ষে শামীম হোসেন ও রেজাউর রহমান রাজা ২টি করে উইকেট লাভ করেন।

১৬৩ রানের জবাবে ব্যাট করতে নেমে শুরুটা ভালো হয়নি দোলেশ্বরের। দুই ওপেনার ভালো সূচনা এনে দিতে না পারলেও দলের হয়ে হাল ধরেন সাইফ হাসান ও ফজলে মাহমুদ।

তানভীর ইসলামের বলে বোল্ড হওয়ার আগে সাইফ ৩৫ বলে করেন ৫০ রান। অন্যদিকে, ফজলে মাহমুদের ব্যাট থেকে আসে ৪১ রান।

তবে, শেষদিকে দলের প্রত্যাশা অনুযায়ী দ্রুত রান তোলেন অভিজ্ঞ ফরহাদ রেজা। ১১ বলে ২৭ করে দলকে জয়ের বন্দরে পৌঁছান তিনি। ম্যাচ জয়ের নায়ক হিসেবে ম্যাচ সেরার পুরস্কারও লাভ করেন ফরহাদ রেজা।

স্পোর্টসমেইল২৪/এমআরএইচ

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

পুরনো সেই টুইটেই নিষিদ্ধ রবিনসন

পুরনো সেই টুইটেই নিষিদ্ধ রবিনসন

'নেগেটিভ' ইমরুল কায়েস

'নেগেটিভ' ইমরুল কায়েস

অবশেষে পাকিস্তান দলে ফিরছেন আমির!

অবশেষে পাকিস্তান দলে ফিরছেন আমির!

কাউন্টি নয়, পিএসএলকেই বেছে নিলেন রশিদ খান

কাউন্টি নয়, পিএসএলকেই বেছে নিলেন রশিদ খান