জয় দিয়ে ডিপিএল শেষ করলো মোহামেডান

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০২:৫৪ এএম, ২৭ জুন ২০২১
জয় দিয়ে ডিপিএল শেষ করলো মোহামেডান

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের (ডিপিএল) সুপার লিগে হারের বৃত্ত থেকে বের হলো মোহামেডান স্পোর্টিং ক্লাব। টানা চার পরাজয়ের পর অবশেষে জয়ের মুখ দেখল ঐতিহ্যবাহী এই ক্লাবটি। বৃষ্টিবিঘ্নিত ম্যাচে বোলারদের দুর্দান্ত বোলিংয়ে প্রাইম দোলেশ্বরের বিপক্ষে ২৫ রানের জয় পায় তারা। বল হাতে ৫ উইকেট নিয়ে ম্যাচ সেরার পুরস্কার লাভ করেন রয়েল মিয়া।

শনিবার (২৬ জুন) মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় মোহামেডান। বৃষ্টির কারণে নির্ধারিত ১৩ ওভারের খেলায় ৫ উইকেট হারিয়ে ১০৩ রান করে সাদা-কালোরা। পারভেজ হোসেন ইমনের ২৬, শাকিল হোসেনের ১৮ রানের পাশাপাশি শেষ দিকে অধিনায়ক শুভাগত হোমের ৮ বলে ২৩ রানের ঝড়ো ইনিংসে ১০৩ রান করে মোহামেডান।

sportsmail24

প্রাইম দোলেশ্বরের পক্ষে এনামুল হক জুনিয়র ২টি, কামরুল ইসলাম ও শরিফুল্লাহ ১টি করে উইকেট লাভ করেন।

জয়ের জন্য ১০৪ রানের জবাবে ব্যাট করতে নেমে মোহামেডানের বোলারদের বোলিং তোপে ১৩ ওভারের পূর্বেই অলআউট হয়ে যায় প্রাইম দোলেশ্বর। দোলেশ্বরের হয়ে ফজলে মাহমুদ ১৬ ও ইমরানুজ্জামান ১৫ রান করেন।

মোহামেডানের বাঁহাতি পেসার রুয়েল মিয়া ২১ রানে ৫ উইকেট লাভ করেন। এছাড়া আরেক পেসার ইয়াসিন আরাফাত ১১ রানে ৪ উইকেট শিকার করেন।

স্পোর্টসমেইল২৪/এমআরএইচ 

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

মোহামেডানকে টানা  চতুর্থ পরাজয়ের স্বাদ দিল গাজী

মোহামেডানকে টানা চতুর্থ পরাজয়ের স্বাদ দিল গাজী

ইনজুরির কবলে ইংলিশ তারকা বাটলার

ইনজুরির কবলে ইংলিশ তারকা বাটলার

জেমিসনে মুগ্ধ শচীন

জেমিসনে মুগ্ধ শচীন

শতাব্দীর সেরা টেস্ট ক্রিকেটার যারা

শতাব্দীর সেরা টেস্ট ক্রিকেটার যারা