মাইশুকুরের ব্যাটে ব্রাদার্সের জয়

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০২:১৯ পিএম, ০৭ জুন ২০২১
মাইশুকুরের ব্যাটে ব্রাদার্সের জয়

বঙ্গবন্ধু ঢাকা প্রিমিয়ার লিগে জয় পেলো ব্রাদার্স ইউনিয়ন। মাইশুকুরের ব্যাট এবং বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে ওল্ড ডিওএইচএস স্পোর্টস ক্লাবের বিপক্ষে ২ রানের জয় পায় তারা। ম্যাচ সেরা পুরস্কার লাভ করেন ব্যাট হাতে দুর্দান্ত খেলা মাইশুকুর।

মিরপুরের শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় ব্রাদার্স। মিজানুরের ব্যাটে ভালো শুরুর আভাস দিলেও সঙ্গী জুনায়েদ সিদ্দিকি রান আউট হয়ে গেলে ওপেনিং জুটি বড় করতে ব্যর্থ হয় ব্রাদার্স। তবে মাইশুকুরের ব্যাটিংয়ে ২০ ওভার শেষে ১৩৯ রানের লড়াকু পূঁজি দাঁড় করাতে সক্ষম হয় ব্রাদার্স।

মাইশুকুর ৪৮ বলে ৬৮ রান করে অপরাজিত থাকেন। এছাড়া রাহাতুল ফেরদৌস ২৬ ও মিজানুর রহমান ২১ করেন। ওল্ড ডিওএইচএসের পক্ষে আল ইসলাম ২টি ও শান্ত, মুহাইমিনুল ১টি করে উইকেট লাভ করেন।

১৪০ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ওল্ড ডিওএইচএসের ব্যাটাররা ভালোই করে। কিন্তু টি-টোয়েন্টি আমেজে ব্যাট করতে না পারায় উইকেট থাকা সত্ত্বেও ম্যাচ বের করতে পারেনি তারা।

ওল্ড ডিওএইচএসের আনিসুল ইসলাম ইমন ৬৪, মাহমুদুল হাসান জয় ৩৪ ও রাকিন আহমেদ ৩৩ রান করেন। ব্রাদার্স এর রাহাতুল ফেরদৌস ও মানিক খান ১টি করে উইকেট লাভ করেন।

স্পোর্টসমেইল২৪/এমআরএইচ

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

শেষ ওভারে জয় পেল প্রাইম দোলেশ্বর

শেষ ওভারে জয় পেল প্রাইম দোলেশ্বর

ইমতিয়াজের ব্যাটে ভর করে আবাহনীকে হারাল খেলাঘর

ইমতিয়াজের ব্যাটে ভর করে আবাহনীকে হারাল খেলাঘর

পুরনো সেই টুইটেই নিষিদ্ধ রবিনসন

পুরনো সেই টুইটেই নিষিদ্ধ রবিনসন

'নেগেটিভ' ইমরুল কায়েস

'নেগেটিভ' ইমরুল কায়েস