মোহামেডানকে টানা চতুর্থ পরাজয়ের স্বাদ দিল গাজী

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০২:৪৫ এএম, ২৫ জুন ২০২১
মোহামেডানকে টানা  চতুর্থ পরাজয়ের স্বাদ দিল গাজী

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের (ডিপিএল) সুপার লিগে হারের বৃত্ত থেকে বের হতে পারছে না মোহামেডান স্পোর্টিং ক্লাব। গাজী গ্রুপ ক্রিকেটার্স এর মেহেদী হাসানের দুর্দান্ত ব্যাটিংয়ে ৩ উইকেটে পরাজিত হয় মোহামেডান। ব্যাট হাতে ৯২ রানের ইনিংস খেলে ম্যাচ সেরার পুরস্কার জিতেন মাহেদি।

এ হারে ডিপিএলের সুপার লিগে নিজেদের চার ম্যাচেই হারের স্বাদ পেল মোহামেডান। সুপার লিগের নিজেদের প্রথম ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বি আবাহনীর বিপক্ষে ৬০ রানে, দ্বিতীয় ম্যাচে প্রাইম ব্যাংকের কাছে ৫ উইকেটে হেরে যায় মোহামেডান এবং তৃতীয় ম্যাচে শেখ জামালের কাছে ৭ উইকেটে হারে তারা। 

বৃহস্পতিবার (২৪ জুন) মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে টসে জিতে মোহামেডানকে ব্যাটিংয়ে পাঠায় গাজী গ্রুপ। মোহামেডানের ব্যাটারদের দায়িত্বশীল ব্যাটিংয়ে নির্ধারিত ২০ ওভার শেষে ৬ উইকেটে ১৬৫ রান তুলে তারা। মোহামেডানের পক্ষে শুভাগত হোম ৩১ বলে ৫৯ ও পারভেজ হোসেন ইমন ৩২ বলে ৪১ রান করেন।

গাজী গ্রুপের মহিউদ্দিন তারিক, গাজী অনিক ও মেহেদী হাসান প্রত্যেকে দুইটি করে উইকেট লাভ করেন।

১৬৬ রানের জবাবে ব্যাট করতে নেমে দলকে একাই টেনে নেন মেহেদী হাসান। মেহেদী ৫৮ বলে ৯২ ও সৌম্য সরকারের ১৭ বলে ২২ রানের উপর ভর করে ৩ বল বাকি থাকতেই জয় নিশ্চিত করে তারা।

মোহামেডানের আসিফ হাসান ৩টি, শুভাগত হোম ও ইয়াসিন আরাফাত দুইটি করে উইকেট লাভ করেন।

স্পোর্টসমেইল২৪/এমআরএইচ 

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ] 


শেয়ার করুন :


আরও পড়ুন

ঈদের দিনও ম্যাচ খেলবে টাইগাররা!

ঈদের দিনও ম্যাচ খেলবে টাইগাররা!

ওয়ানডে শীর্ষে থাকা বাবর টেস্টে নেই সেরা দশেও

ওয়ানডে শীর্ষে থাকা বাবর টেস্টে নেই সেরা দশেও

জাতীয় দলের নতুন মুখ শামীম পাটোয়ারী

জাতীয় দলের নতুন মুখ শামীম পাটোয়ারী

২৬১ রানের জবাবে ২ রানেই অলআউট!

২৬১ রানের জবাবে ২ রানেই অলআউট!