দুর্দান্ত জয়ে মাঠে ফিরলো রিয়াল

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১০:৪৫ পিএম, ১৫ জুন ২০২০
দুর্দান্ত জয়ে মাঠে ফিরলো রিয়াল

করোনা পরবর্তী সময়ে মাঠে ফিরে এইবারের বিপক্ষে দারুণ জয়ে প্রত্যাবর্তন রাঙালো রিয়াল মাদ্রিদ। রোববার (১৪ জুন) আলফ্রেদো দি স্তেফানো স্টেডিয়ামে এইবারের বিপক্ষে খেলতে নেমে ৩-১ গোলে জয় পেয়েছে জিনেদিন জিদানের শিষ্যরা। এ জয়ে বার্সেলোনার সাথে তিন পয়েন্টের ব্যবধান কমিয়ে আনলো রিয়াল।

ম্যাচের প্রথম মিনিট থেকে প্রতিপক্ষের ওপর চাপ বাড়ানো রিয়াল গোলের দেখা পায় চতুর্থ মিনিটে। বাঁ’দিক দিয়ে বল পায়ে ডি-বক্সে ঢুকে দুই ডিফেন্ডারের মাঝ দিয়ে এগোনোর চেষ্টায় ছিলেন করিম বেনজেমা। তবে পারেননি তিনি।

এইবারের মিডফিল্ডার সার্জিও আলভারেস বল ক্লিয়ার করতে গিয়ে তুলে দেন টনি ক্রুসের পায়ে। ডি-বক্সের মাথা থেকে উঁচু কোনাকুনি শটে ঠিকানা খুঁজে নেন জার্মান মিডফিল্ডার।

দারুণ গোছানো আক্রমণে ৩০তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন রামোস। মাঝমাঠের অনেক আগে থেকে বল পায়ে তিনি একটু এগিয়ে বাড়ান বাঁ’দিকে বেনজেমাকে। ফরাসি এই ফরোয়ার্ড পাস দেন ডান দিকে চোট কাটিয়ে ফেরা আজারকে। ডি-বক্সে ঢুকে পড়া বেলজিয়ান ফরোয়ার্ডকে বাধা দিতে এগিয়ে আসেন গোলরক্ষক। সুযোগ বুঝে সামনে বল বাড়ান তিনি, ফাঁকা জালে লক্ষ্যভেদ করেন রিয়াল অধিনায়ক।

৩৬তম মিনিটে রিয়ালের আরেকটি গোছানো আক্রমণ, এইবার রক্ষণের আরেকটি ভুল এবং স্কোরলাইন ৩-০। তবে তৃতীয় দফায় আর রক্ষা হয়নি রিয়ালের। কর্নার থেকে উড়ে আসা বল ঠিকমতো ক্লিয়ার করতে পারেননি বেনজেমা, পেয়ে যান দে ব্লাসিস। তার জোরালো শট বিগাসের গায়ে লেগে জালে জড়ায়। তাতে কেবল ব্যবধানই কমাতে পেরেছে এইবার।

আগের দিন মায়োর্কাকে ৪-০ গোলে হারানো বার্সেলোনা ২৮ ম্যাচে ১৯ জয় ও চার ড্রয়ে ৬১ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে। ১৭ জয় ও আট ড্রয়ে রিয়ালের পয়েন্ট ৫৯। তিনে থাকা সেভিয়ার পয়েন্ট ৫০।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

নেইমারের ক্লাব ছাড়ছেন সিলভা ও কাভানি

নেইমারের ক্লাব ছাড়ছেন সিলভা ও কাভানি

গোল উদযাপনে পা মচকালেন ডর্টমুন্ড কোচ

গোল উদযাপনে পা মচকালেন ডর্টমুন্ড কোচ

আফ্রিকার প্রথম দেশ হিসেবে ফুটবলে ফিরলো তানজানিয়া

আফ্রিকার প্রথম দেশ হিসেবে ফুটবলে ফিরলো তানজানিয়া

বার্সেলোনার ম্যাচে মাঠে মেসি ভক্ত

বার্সেলোনার ম্যাচে মাঠে মেসি ভক্ত