বড় জয়ে মৌসুম শেষ করলো চ্যাম্পিয়ন বায়ার্ন

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১০:৩৬ এএম, ২৮ জুন ২০২০
বড় জয়ে মৌসুম শেষ করলো চ্যাম্পিয়ন বায়ার্ন

করোনা পরবর্তী সময়ে মাঠে ফিরে নিজেদের আসল রুপ দেখিয়েছে টানা অষ্টমবারের মতো বুন্দেসলিগার চ্যাম্পিয়ন বায়ার্ন মিউনিখ। করোনার কারণে খেলা বন্ধ হওয়ায় যেখানে শেষ করেছিল বায়ার্ন, করোনা পরবর্তী সময়ে মাঠে ফিরে ঠিক সেখান থেকেই যেন শুরু করেছিল বাভারিয়ানরা।

বুন্দেসলিগার এবারের মৌসুমের নিজেদের শেষ ম্যাচে ভল্ফসবুর্গের মুখোমুখি হয়েছিল চ্যাম্পিয়ন বায়ার্ন। যেখানে বড় জয়ে মৌসুম শেষ করেছে তারা। ভল্ফসবুর্গকে ৪-০ গোলে উড়িয়ে দিয়েছে বাভারিয়ানরা। সেইসঙ্গে এ ম্যাচে অ্যাসিস্টের রেকর্ড গড়েন অভিজ্ঞ স্ট্রাইকার টমাস মুলার।

sportsmail24

শনিবার (২৭ জুন) ভকসওয়াগেন অ্যারেনায় ১০ জনের দলে পরিণত হওয়া ভল্ফসবুর্গ তেমন কোনো সুযোগ তৈরি করতে পারেনি। ফলে ১১ দিন আগে চ্যাম্পিয়নের মুকুট পরা হান্স ফ্লিকের শিষ্যরা উৎসব করেই মাঠ ছাড়ে।

মুলার এই মৌসুমে ২১টি গোলে সহায়তা করে রেকর্ডটি গড়েন। যেখানে দলকে ৪ মিনিটেই লিড এনে দেন কিংসলে কোম্যান। আর ৩৭তম মিনিটে মিকায়েল কুইসানসে ব্যবধান দ্বিগুণ করেন।

দ্বিতীয়ার্ধে প্রতিপক্ষের জোসুয়া গুইলাভোগুই কুইসানসেকে ফাউল করে দ্বিতীয়বার হলুদ কার্ড দেখলে ১০ জনের দলে পরিণত হয় ভল্ফসবুর্গ। আর সেখান থেকে ৭২তম মিনিটে পেনাল্টিতে গোল করেন দলের সেরা স্ট্রাইকার রবার্ট লেভানডভস্কি।

খেলা শেষ হওয়ার ১১ মিনিট আগে ম্যাচে নিজের প্রথম ও দলের চতুর্থ গোল করেন থমাস মুলার। মুলারের সেই গোলের সুবাদে ৪-০ গোলের বড় জয় নিয়ে মাঠ ছাড়ে বাভারিয়ানরা। এছাড়া দলের চতুর্থ গোলে চলমান মৌসুমে ১০০তম গোলের মাইলফলক স্পর্শ করে বায়ার্ন।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

নারী ফুটবল বিশ্বকাপ আয়োজন করবে অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড

নারী ফুটবল বিশ্বকাপ আয়োজন করবে অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড

মাঠে ফেরার পর প্রথম জয় পেল আর্সেনাল

মাঠে ফেরার পর প্রথম জয় পেল আর্সেনাল

৯ মাস পর হারের স্বাদ পেল ল্যাৎসিও

৯ মাস পর হারের স্বাদ পেল ল্যাৎসিও

ডেভিড লুইজকে ধরে রাখলো আর্সেনাল

ডেভিড লুইজকে ধরে রাখলো আর্সেনাল