রোনালদো-দিবালার গোলে জুভেন্টাসের জয়

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১১:০০ এএম, ০১ জুলাই ২০২০
রোনালদো-দিবালার গোলে জুভেন্টাসের জয়

সিরি এ-তে জেনোয়ার মাঠে খেলতে নেমে জেনোয়ারকে ৩-১ গোলে হারিয়ে শীর্ষস্থান ধরে রাখলো জুভেন্টাস। দলের হয়ে একটি করে গোল করেন রোনালদো,দিবালা ও কস্তা। আর ২৯ ম্যাচ শেষেও পয়েন্ট টেবিলের দুইয়ে থাকা লাৎসিওর সঙ্গে ৪ পয়েন্ট ব্যবধান বজায় রেখেছে বিয়াঙ্কোনেরিরা।

লেচ্চের বিপক্ষে ম্যাচের মতোই জেনোয়াতেও প্রথম গোল পেতে দ্বিতীয়ার্ধ পর্যন্ত অপেক্ষা করতে হয়েছে জুভেন্টাসকে। অবশ্য গোল যে হবে সেটা বোঝা যাচ্ছিল আগে থেকেই। প্রথমার্ধে ক্রিস্টিয়ানো রোনালদো দুইবার গোলে শট করেও জেনোয়া গোলরক্ষকের দারুণ সেভের কাছে পরাস্ত হয়েছিলেন। এর ভেতর প্রথমবার রোনালদো শট নিয়েছিলেন ২৫ গজ দূর থেকে, পরেরবার বক্সের ভেতর ডানপাশ থেকে কাছের পোস্টে। দুইবারই সাবেক জুভেন্টাস গোলরক্ষক মাতেয়া পেরিন ফিস্ট করে উঠিয়ে দিয়েছেন বল।

বিরতির ৫ মিনিট পরই গোল করেন দিবালা। বক্সের ভেতর সলো রান নিয়ে দুই ডিফেন্ডার ছিটকে ফেলে বাম পায়ের বাঁকানো শটে দূরের পোস্টে বল জড়ান আর্জেন্টাইন। চোখ ধাঁধানো গোলের গল্প অবশ্য তখন সবে শুরু। ৫৬তম মিনিটে ২৫ গজ দূর থেকে রোনালদো মারলেন গোলার মতো শট। মাঝবৃত্তের কাছাকাছি জায়গায় বল পেয়ে দৌড়ে গিয়েছিলেন জেনোয়ার গোলের দিকে। এরপর ডান পায়ে নেওয়া রোনালদোর শট জড়িয়েছে জালে। তাতে মৌসুমের ২৪তম গোল পান রোনালদো।

ফ্রেডেরিকো বের্নাদেস্কির বদলি হয়ে মাঠে নেমে এরপর ব্রাজিলিয়ান ডগলাস কস্তাও আলো ছড়িয়েছেন। বক্সের ঠিক বাইরে থেকে বাম পায়ের বাঁকানো শটে কস্তা বল জড়িয়েছেন টপ কর্নারে। জয় নিশ্চিত জেতে মাউরিসিও সারি রোনালদোকে তুলে নেন ৭৪তম মিনিটে। এরপর অবশ্য গোল খেয়ে বসে জুভেন্টাস। আন্দ্রেয়া পিনামন্তি কঠিন অ্যাঙ্গেল থেকে লক্ষ্যভেদ করেন জোরালো শটে। জুনে ইতালিতে ফুটবল ফেরার পর পঞ্চম ম্যাচে এসে তাতে ক্লিনশিট হাতছাড়া হয়েছে জুভেন্টাসের।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

এএফসির তৃণমূল ফুটবলে বাফুফের শুভেচ্ছাদূত জামাল-সাবিনা

এএফসির তৃণমূল ফুটবলে বাফুফের শুভেচ্ছাদূত জামাল-সাবিনা

সহজ জয়ে সেমিতে ম্যানসিটি, প্রতিপক্ষ আর্সেনাল

সহজ জয়ে সেমিতে ম্যানসিটি, প্রতিপক্ষ আর্সেনাল

অবসর ভেঙে ফুটবলে ফিরছেন আরিয়েন রোবেন

অবসর ভেঙে ফুটবলে ফিরছেন আরিয়েন রোবেন

১৮ বছর খেলেছেন, ২০ বছর কোচ থাকবেন না জিদান

১৮ বছর খেলেছেন, ২০ বছর কোচ থাকবেন না জিদান