মেসির জোড়া গোলে শেষ ম্যাচে বার্সেলোনার গোল উৎসব

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১১:৩৪ পিএম, ১৯ জুলাই ২০২০
মেসির জোড়া গোলে শেষ ম্যাচে বার্সেলোনার গোল উৎসব

ছবি : বার্সেলোনা

চলতি মৌসুমে লা লিগায় চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের কাছে শিরোপা খুইয়েছে স্প্যানিশ জায়ান্ট বার্সোলোনা। তবে মৌসুমে নিজেদের শেষ ম্যাচে আলাভেসকে পেয়ে ৫-০ হারিয়ে দিয়েছে মেসি-সুয়ারেজরা। দলের হয়ে জোড়া গোল করেন মেসি। এছাড়া একটি করে গোল করেছেন আনসু ফাতি, লুইস সুয়ারেজ ও নেলসন সেমেদো।

২০১৯-২০ মৌসুমে লা লিগা মৌসুমে গত ম্যাচে ওসাসুনার সাথে হেরে গেছে বার্সেলোনা। তবে রোববার (১৯ জুলাই) লিগে নিজেদের শেষ ম্যাচে আলাভেসের বিপক্ষে শুরু থেকেই আক্রমণাত্বক খেলতে থাকে কিকে সেতিয়েনের শিষ্যরা।

আক্রমণাত্বক খেলার ফল পেতেও দেরি হয়নি বার্সেলোনার। ম্যাচের ২৪তম মিনিটে মেসির অ্যাসিস্টে গোল করে দলকে এগিয়ে নেন তরুণ আনসু ফাতি। ফাতিকে দিয়ে গোল করানোর ১০ মিনিট পর দলের দ্বিতীয় ও নিজের প্রথম গোল করেন লিওলেন মেসি।

বিরতির আগে গোল ব্যবধান ৩-০ করেন লুইস সুয়ারেজ৷ জর্দি আলবার অ্যাসিস্টে বল জালে জড়ান সুয়ারেজ। তাতে ৩-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় সেতিয়েন শিষ্যরা।

বিরতি থেকে ফিরে নিজেদের আক্রমণের ধার অব্যাহত রাখে। ৫৭তম মিনিটে রিকি পুজের বাড়ানো বলে দুর্দান্ত শটে বল জালে জড়ান সেমেদো। বাকি গোলটি করেন মেসি। ৭৫তম মিনিটে আলবার বাড়ানো বলে নিজের দ্বিতীয় ও দলের পঞ্চম গোল করেন তিনি। এটি চলতি মৌসুমে মেসির ২৫তম গোল।

এছাড়া গোল করা ও অ্যাসিস্টের মাধ্যমে ১০০০টি গোলে সরাসরি অবদান রাখার মাইলফলক স্পর্শ করেন ফুটবলের এ জাদুকর।

এদিকে এ জয়ে ৩৮ ম্যাচে ৮২ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে থেকে টুর্নামেন্ট শেষ করলো বার্সেলোনা। আর ৩৭ ম্যাচে ৮৬ পয়েন্ট নিয়ে ইতোমধ্যেই লিগ চ্যাম্পিয়ন হয়েছে রিয়াল মাদ্রিদ

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

২৯ বছর বয়সেই অবসরে বিশ্বকাপ জয়ী ফুটবল তারকা

২৯ বছর বয়সেই অবসরে বিশ্বকাপ জয়ী ফুটবল তারকা

রিয়াল মাদ্রিদে ফিরছেন ক্যাসিয়াস

রিয়াল মাদ্রিদে ফিরছেন ক্যাসিয়াস

দর্শক ফিরছে প্রিমিয়ার লিগে

দর্শক ফিরছে প্রিমিয়ার লিগে

ফিফার নিষেধাজ্ঞা মুক্ত হলো সাইফ স্পোর্টিং ক্লাব

ফিফার নিষেধাজ্ঞা মুক্ত হলো সাইফ স্পোর্টিং ক্লাব