রিয়ালের বিপক্ষেও খেলা হচ্ছে না সার্জিও আগুয়েরোর

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৭:৪১ পিএম, ২৭ জুলাই ২০২০
রিয়ালের বিপক্ষেও খেলা হচ্ছে না সার্জিও আগুয়েরোর

ফাইল ফটো

চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর লড়াইয়ে ৭ আগস্ট (শুক্রবার) রিয়াল মাদ্রিদের মুখোমুখি হবে ম্যানচেস্টার সিটি। ওই ম্যাচেও খেলা হচ্ছে না ম্যানসিটির তারকা স্ট্রাইকার সার্জিও আগুয়েরোর।

হাঁটুর ইনজুরির কারণে ২২ জুন (সোমবার) থেকে মাঠের বাইরে রয়েছেন আগুয়েরো। বার্সেলোনায় তার অস্ত্রোপচার করা হবে বলে সিটি সূত্র নিশ্চিত করেছে। ফলে খেলায় যে এখনোই ফেরা হচ্ছে না তা নিশ্চিত করেছেন ম্যানচেস্টার সিটি ম্যানেজার পেপ গার্দিওলা।

এর আগে সপ্তাহের শুরুতে গার্দিওলা আশা প্রকাশ করেছিলেন, সিটির হয়ে সর্বকালের সর্বোচ্চ গোলদাতা মাদ্রিদের বিপক্ষে ইতিহাদ স্টেডিয়ামে ফিরে আসবেন। তবে সেটি আর এখন হচ্ছে না।

এবারের মৌসুমে সবধরনের প্রতিযোগিতায় আগুয়েরো ২৩ গোল করেছেন। তবে গাব্রিয়েল জেসুস সম্প্রতি আগুয়েরোর অনুপস্থিতিতে নিজেকে সামনে নিয়ে এসেছে। গত সাত ম্যাচে জেসুস করেছেন চার গোল।

চ্যাম্পিয়ন্স লিগে সিটি কখনই সেমিফাইনালের পরীক্ষা পার করতে পারেনি। তবে ডেভিড সিলভা আশা করছেন, তার ১০ বছরের সিটি ক্যারিয়ার থেকে বিদায় নেওয়ার আগে অন্তত একবার ইউরোপীয়ান সর্বোচ্চ আসরের শিরোপা জয় করবে সিটিজেনরা।

অভিজ্ঞ এ স্প্যানিয়ার্ড রোববার সিটির হয়ে প্রিমিয়ার লিগের শেষ ম্যাচ খেলেছেন। বিদায়ী ম্যাচে ৮৫ মিনিটে বদলি হিসেবে মাঠ ত্যাগের সময় সতীর্থদের অভিনন্দনও কুড়িয়েছেন।

ম্যাচ শেষে সিলভা বলেন, ‘এ মুহূর্তে আমি বেশ আবেগপ্রবণ হয়ে পড়েছি। কারণ, এ ক্লাবের সাথে দীর্ঘ ১০ বছর কাজ করেছি। এখানে এত সুন্দর সুন্দর স্মৃতি অর্জন করতে পেরে নিজেকে সৌভাগ্যবান মনে করছি। অবশ্যই এখানে যখন এসেছিলাম এতো কিছু অর্জনের চিন্তা করিনি।’

সিটিতে থাকাকালীন সিলভা ১১টি বড় শিরোপা জয় করেছেন। একই সাথে স্পেনের হয়ে দুটি ইউরোপীয়ান চ্যাম্পিয়নশীপ ও বিশ্বকাপও জয় করেছেন। তবে চ্যাম্পিয়ন্স লিগের শিরোপাটা এখনো অধরা থেকে গেছে।

এ সম্পর্কে সিলভা বলেন, ‘আশা করছি চ্যাম্পিয়ন্স লিগের শিরোপাও জিততে পারবো। সমর্থকদের ছাড়া স্টেডিয়ামে খেলাটা একটু হলেও হতাশার। তবে এ মুহূর্তে নিরাপত্তাটাও সবচেয়ে গুরুত্বপূর্ণ।’

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

প্রিমিয়ার লিগের গোল্ডেন বুট পেলেন জেমি ভার্ডি

প্রিমিয়ার লিগের গোল্ডেন বুট পেলেন জেমি ভার্ডি

জুভেন্টাসের টানা নবম লিগ শিরোপা জয়

জুভেন্টাসের টানা নবম লিগ শিরোপা জয়

আটালান্টার বিপক্ষে এমবাপেকে নিয়ে শঙ্কা

আটালান্টার বিপক্ষে এমবাপেকে নিয়ে শঙ্কা

বাংলাদেশ ফুটবল দলে ফিনল্যান্ড প্রবাসীসহ চার নতুন মুখ

বাংলাদেশ ফুটবল দলে ফিনল্যান্ড প্রবাসীসহ চার নতুন মুখ