চার ফুটবলার করোনায় আক্রান্ত

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০১:১১ এএম, ০৭ আগস্ট ২০২০
চার ফুটবলার করোনায় আক্রান্ত

করোনার পরবর্তী সময়ে ফুটবলারদের মাঠে ফেরানোর সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুুফে)। যেখানে তিন ধাপে, তিন দিনে ক্যাম্পে যোগ দিবে ৩৬ ফুটবলার। ক্যাম্পে যোগ দেওয়ার আগে করোনায় আক্রান্ত হয়েছে চার ফুটবলার।

করোনার কারণে দীর্ঘদিন খেলাধুলা বন্ধ থাকার পর কাতার বিশ্বকাপ ২০২২ ও এশিয়া কাপের বাছাইপর্বের বাকি চার ম্যাচের জন্য জাতীয় দল গঠনের লক্ষ্যে ক্যাম্পের আয়োজন করা হচ্ছে। তবে ক্যাম্পে যোগ দেওয়ার আগে ক্যাম্পে ডাক পাওয়া ফুটবলারদের দিতে হচ্ছে করোনা পরীক্ষা। যেখানে তিন দিনে তিনটি ধাপে রিপোর্ট দিবে ফুটবলাররা।

বাফুফের নিয়ম অনুযায়ী বুধবার (৫ আগস্ট) করোনা পরীক্ষা করা হয় ১২ ফুটবলারের । তারা হলেন, মো. পাপ্পু হোসেন, বিশ্বনাথ ঘোষ, নাজমুল ইসলাম রাসেল, এম এস বাবলু, মো. সুমন রেজা, ফয়সাল আহমেদ ফাহিম, মো. মানিক হোসেন মোল্লা, এস এম মঞ্জুরুর রহমান মানিক, মো. আব্দুল্লাহ, ইয়াসিন আরাফাত, বিপলু আহমেদ ও মাহবুবুর রহমান।

১২ ফুটবলারের করোনা পরীক্ষা করার পর ক্যাম্পে যাওয়ার অনুমতি পাচ্ছেন ৮ ফুটবলার। কারণ ১২ জনের মাঝে ৪ জনের দেহে করোনা পজেটিভ পাওয়া গেছে। তারা হলেন, বসুন্ধরার বিশ্বনাথ ঘোষ, উত্তর বারীধারার মো. সুমন রেজা, পুলিশের এম এস বাবলু ও নাজমুল ইসলাম রাসেল।

করোনা পজেটিভ আসা চার ফুটবলারকে কোয়ারেন্টাইনে পাঠিয়েছে বাফুফের মেডিকেল টিম। পরবর্তীতে পরীক্ষা করানোর পর ফলাফল নেগেটিভ আসলেই ক্যাম্পে যোগ দেওয়াের সুয়োগ পাবেন তারা। এদিকে আজ (বৃহস্পতিবার) করোনা পরীক্ষা করোনো হবে ১২ ফুটবলারকে।

তারা হলেন -আনিসুর রহমান, সুশান্ত ত্রিপুরা, মো. রবিউল হাসান, মো. আরিফুর রহমান, মো. শহিদুল আলম, সাদ উদ্দিন, সোহেল রানা, মো. ইব্রাহিম, মো. রহমত মিয়া, রিয়াদুল হাসান, রকিব হোসেন ও মো. টুটুল হোসেন বাদশা।

আর শুক্রবার (৭ আগস্ট) রিপোর্ট করার কথা রয়েছে ৭ ফুটবলারের। তারা হলেন- তৌহিদুল আলম সবুজ, তপু বর্মণ, মামুনুল ইসলাম মামুন, আশরাফুল ইসলাম রানা, মো. রায়হান হাসান, মো. ইয়াসিন খান ও নাবিব নেওয়াজ জীবন।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

বেনফিকাকে হারিয়ে পোর্তোর শিরোপা জয়

বেনফিকাকে হারিয়ে পোর্তোর শিরোপা জয়

‘মেসিকে স্বপ্নেই আটকানো সম্ভব’

‘মেসিকে স্বপ্নেই আটকানো সম্ভব’

ইউরোপিয়ান গোল্ডেন বুট জিতলেন ইমোবিল

ইউরোপিয়ান গোল্ডেন বুট জিতলেন ইমোবিল

চেলসিকে হারিয়ে আর্সেনালের এফএ কাপ শিরোপা জয়

চেলসিকে হারিয়ে আর্সেনালের এফএ কাপ শিরোপা জয়