চ্যাম্পিয়নস লিগে সেরা গোলদাতা রোনালদো

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৯:৫৯ পিএম, ২৮ আগস্ট ২০২০
চ্যাম্পিয়নস লিগে সেরা গোলদাতা রোনালদো

সদ্য সমাপ্ত চ্যাম্পিয়ন্স লিগে পিএসজিকে হারিয়ে বায়ার্ন মিউনিখ শিরোপা জয় করলেও জুভেন্টাসের জার্সিধারী পর্তুগাল সুপার স্টার ক্রিস্টিয়ানো রোনালদোর একটি গোল আসরের সেরা গোল নির্বাচিত হয়েছে।পুরো মৌসুমের শ্রেষ্ঠ গোলের বিচারে ভক্তদের নজর কেড়েছেন রোনালদো।

উয়েফায় ফুটবলপ্রেমীদের ভোটে এবারের মৌসুমের সেরা গোলদাতা হয়েছেন সাবেক রিয়াল মাদ্রিদ তারকা রোনালদো। প্রাথমিকভাবে নির্বাচিত ১০টি গোলের মধ্যে অলিম্পিক লিওঁর বিপক্ষে রোনালদোর দূরপাল্লার একটি গোল বেছে নিয়েছেন ভক্তরা। যেখানে অন্যদের চেয়ে রোনালদো প্রায় চার লাখ ভোট বেশি পেয়েছেন।

লিগের শেষ ষোলোর লড়াইয়ে লিওঁর বিপক্ষে হেরে গেলেও রোনালদোর দ্বিতীয় গোলটি মনে ধরেছে ভক্তদের। ঘরের মাঠে ডি-বক্সের বাইরে থেকে সিআর সেভেনের দূরপাল্লার শট প্রতিপক্ষের জালে জড়ায়।
সেই ম্যাচে জোড়া গোল করেন রোনালদো। ম্যাচটিতে ২-১ গোলে জুভেন্টাস জিতলেও অ্যাওয়ে গোলে এগিয়ে থেকে শেষ আটের টিকেট পায় লিওঁ।

রোনালদোর পর চ্যাম্পিয়নস লিগের দ্বিতীয় সেরা গোলদাতা নির্বাচিত হয়েছেন আরবি লিপজিগের হয়ে খেলা মার্সেল জাবিৎসার। জেনিথের বিপক্ষে তার জয়সূচক গোলটি নজর কেড়েছে দর্শকদের।

এ তালিকায় তৃতীয় স্থানে আছেন রোনালদোর সতীর্থ হুয়ান কুয়াদরাদো। গ্রুপ পর্বে অ্যাথলেটিকো মাদ্রিদের বিপক্ষে তার করা একটি গোল তৃতীয় সেরা নির্বাচিত হয়েছে।

চতুর্থ হয়েছেন বার্সেলোনা তারকা লুইস সুয়ারেজ। গ্রুপ পর্বে ইন্টার মিলানের বিপক্ষে ২-১ গোলে জেতা ম্যাচে জোড়া গোল করেছিলেন সুয়ারেজ। দুটি গোলের প্রথম গোলটি সেরার তালিকায় জায়গা করে নিয়েছে।

এছাড়া সেমিফাইনালে লিওঁর বিপক্ষে ৩-০ গোলে জয় পাওয়া বায়ার্নের হয়ে জোড়া গোল করেন জেনাব্রি। তার প্রথম গোলটি সেরার তালিকায় পঞ্চম স্থানে নির্বাচিত হয়েছে।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

বিশ্ব জয় করতে চান রোনালদো

বিশ্ব জয় করতে চান রোনালদো

মেসি থাকতে রাজি হলে পদত্যাগ করবেন বার্তোমেউ

মেসি থাকতে রাজি হলে পদত্যাগ করবেন বার্তোমেউ

আরও অর্জনের আশায় লেস্টারে থেকে গেলেন ভার্ডি

আরও অর্জনের আশায় লেস্টারে থেকে গেলেন ভার্ডি

যে কারণে জাতীয় দল থেকে বাদ পড়েছিলেন রায়না

যে কারণে জাতীয় দল থেকে বাদ পড়েছিলেন রায়না