তিন গোলে পিছিয়ে পড়েও চেলসির ড্র

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১২:৪০ এএম, ২৮ সেপ্টেম্বর ২০২০
তিন গোলে পিছিয়ে পড়েও চেলসির ড্র

প্রিমিয়ার লিগের নিজেদের তৃতীয় ম্যাচে হারতে হারতে বেঁচে গেছে চেলসি। লিগের তলানীর দিকে থাকা ওয়েস্ট ব্রমউইচ অ্যালবিওনের বিপক্ষে ৩-৩ গোলে ড্র করে হার থেকে রক্ষা পেয়েছে চেলসি।

শনিবার (২৬ সেপ্টেম্বর) রাতে চেলসি বিপক্ষে ম্যাচের প্রথমার্ধেই ৩-০ গোলে এগিয়ে যায় ওয়েস্ট ব্রমউইচ অ্যালবিওন। তবে ম্যাচের দ্বিতীয়ার্ধে দুর্দান্তভাবে ঘুরে দাঁড়ায় চেলসি। শেষ পর্যন্ত ৩-৩ গোলে নিজের মান রক্ষা করে চেলসি।

নিজেদের মাঠে ম্যাচের চতুর্থ মিনিটেই লিড নেয় ওয়েস্ট ব্রমউইচ অ্যালবিওন। মাথেউস পেরেইরার বাড়ানো বল কোনাকুনি শটে গোলটি করেন ক্যালাম রবিনসন। এরপর ২৫তম মিনিটে থিয়াগো সিলভার হাস্যকর ভুলে দ্বিতীয় গোল হজম করে চেলসি।

ব্রাজিলিয়ান এ ডিফেন্ডার সতীর্থের ব্যাক পাস নিয়ন্ত্রণে নিতে না পারায় বল নিয়ে ছুটে গিয়ে গোলরক্ষককে একা পেয়ে নিজের জোড়া গোল উদযাপন করেন আয়ারল্যান্ডের ফরোয়ার্ড রবিনসন। দুই মিনিট পর চেলসিকে আবারও কোণঠাসা করে ওয়েস্ট ব্রমউইচ। কর্নারে ডারনেল ফুরলংয়ের হেডের পর ফাঁকায় থাকা কাইল বার্টলে আলতো টোকায় গোলের স্কোরলাইন ৩-০ করেন।

৩ গোল হজম করে বিরতির পর শক্তি বাড়ায় চেলসি। ম্যাচের ৫৫তম মিনিটে ডি-বক্সের বাইরে থেকে মাউন্টের ডান পায়ের জোরালো শটে ব্যবধান কমায় ব্লুজরা। এরপর ৭০তম মিনিটে ব্যবধান আরও কমায় চেলসি।

৩-২ ব্যবধানেই শেষ হয নির্ধারিত সময়। তবে দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে সমতায় ফেরে চেলসি। ৯৩ মিনিটে হাভার্টসের শট গোলরক্ষক ফেরালেও পুরোপুরি বিপদমুক্ত করতে পারেননি। সামনে থাকা আব্রাহাম সুযোগ কাজে লাগান।

লিগে এখন পর্যন্ত তিন ম্যাচে একটি জয় ও একটি ড্রয়ে ৪ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে রয়েছে চেলসি। অন্যদিকে তিন ম্যাচে একমাত্র ড্রয়ে ১ পয়েন্ট নিয়ে লিগের ১৬তম স্থানে রয়েছে ওয়েস্ট ব্রমউইচ।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

শেষ মুহূর্তের গোলে রিয়ালের কষ্টার্জিত জয়

শেষ মুহূর্তের গোলে রিয়ালের কষ্টার্জিত জয়

রিয়াল ছেড়ে আসায় আফসোস নেই বেলের

রিয়াল ছেড়ে আসায় আফসোস নেই বেলের

জেসুসের চোট, দুঃচিন্তার ভাঁজ ম্যানসিটি শিবিরে

জেসুসের চোট, দুঃচিন্তার ভাঁজ ম্যানসিটি শিবিরে

সুয়ারেজের বিদায়ে মেসির আবেগময় বার্তা

সুয়ারেজের বিদায়ে মেসির আবেগময় বার্তা