রোনালদোর জোড়া গোলে জুভেন্টাসের রক্ষা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৫:৫৯ এএম, ২৯ সেপ্টেম্বর ২০২০
রোনালদোর জোড়া গোলে জুভেন্টাসের রক্ষা

ছবি : জুভেন্টাস

দুইবার পিছিয়ে পড়েও ক্রিস্টিয়ানো রোনালদোর দুই গোলে শেষ পর্যন্ত রোমার সাথে ২-২ গোলের ড্র নিয়ে শেষ পর্যন্ত মাঠ ছেড়েছে জুভেন্টাস। রোববার আরেক ম্যাচে জেনোয়াকে ৬-০ গোলে উড়িয়ে দিয়েছে নাপোলি।

স্তাদিও অলিম্পিকোতে জর্ডান ভেলেতুতের দুই গোলে বিরতির আগেই ২-১ গোলে পিছিয়ে পড়েছিল জুভেন্টাস। তার উপর আদ্রিয়ের রাবোয়িত ৬২ মিনিটে দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ত্যাগ করলে ১০ জনের দলে পরিণত হয় বর্তমান চ্যাম্পিয়নরা। তবে ৬৯ মিনিটে রোনালদোর হেডে জুভেন্টাস ম্যাচে সমতা ফেরায়। ফলে নতুন কোচ আন্দ্রে পিরলোকে প্রথম পরাজয়ের হাত থেকে রক্ষা করেন শিষ্যরা।

জুভেন্টাসে যেতে ব্যর্থ হওয়া তারকা স্ট্রাইকার এডিন জেকো রোমার আক্রমণভাগে ফিরেছেন। গত সপ্তাহে ভেরোনা সফরে দলে ছিলেন না এই বসনিয়ান।

চলতি সপ্তাহের শুরুতে অ্যাথলেটিকো মাদ্রিদ থেকে দলে আসা স্প্যানিশ ফরোয়ার্ড আলভারো মোরাতা জুভেন্টাসের মূল দলেই খেলেছেন। কিন্তু বর্তমান চ্যাম্পিয়নদের ওপর প্রথম থেকেই চেপে বসেছিল স্বাগতিক রোমা। ৩১ মিনিটে রাবোয়িতের হ্যান্ডবল থেকে প্রাপ্ত পেনাল্টিতে ভেরেতুতের স্পট কিকে এগিয়ে যায় রোমা।

৪৪ মিনিটে স্পট কিক থেকে রোনালদো সমতা আনার পর বিরতির ঠিক আগে ফরাসি মিডফিল্ডার ভেরেতুতে আবারও রোমাকে এগিয়ে দেন। লরেঞ্জো পেলেগ্রিনির হ্যান্ডবল থেকে জুভেন্টাস পেনাল্টি উপহার পেয়েছিল। ৬৯ মিনিটে পর্তুগীজ তারকা রোনালদো ডানিলোর ক্রস থেকে জুভেন্টাসের এক পয়েন্ট নিশ্চিত করেন।

এদিকে ঘরের মাঠ স্তাদিও সাও পাওলোতে করোনার থাবায় ক্ষতিগ্রস্ত জেনোয়ার বিপক্ষে একটু বেশি আগ্রাসী হয়ে উঠেছিল নাপোলি। অপর ম্যাচে ইব্রাহিমোভিচকে ছাড়া নতুন উন্নীত ক্রোটোনকে ২-০ গোলে পরাজিত করেছেন এসি মিলান।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


বিষয়ঃ

শেয়ার করুন :


আরও পড়ুন

বড় জয়ে মৌসুম শুরু বার্সেলোনার

বড় জয়ে মৌসুম শুরু বার্সেলোনার

অভিষেকেই উজ্জ্বল সুয়ারেজ, অ্যাথলেটিকোর গোল বন্যা

অভিষেকেই উজ্জ্বল সুয়ারেজ, অ্যাথলেটিকোর গোল বন্যা

রিয়ালের কোচ হিসেবে লা লিগায় জিদানের ম্যাচ জয়ের সেঞ্চুরি

রিয়ালের কোচ হিসেবে লা লিগায় জিদানের ম্যাচ জয়ের সেঞ্চুরি

বাফুফের ভাবমূর্তি বিনষ্ট করলে আইনি ব্যবস্থা

বাফুফের ভাবমূর্তি বিনষ্ট করলে আইনি ব্যবস্থা