এল ক্লাসিকোতে দামি স্ট্রাইকারকে পাচ্ছে না রিয়াল

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১২:৩৫ এএম, ২৩ অক্টোবর ২০২০
এল ক্লাসিকোতে দামি স্ট্রাইকারকে পাচ্ছে না রিয়াল

ফাইল ফটো

বার্সেলোনার বিপক্ষে আসন্ন এল ক্লাসিকো ম্যাচে রিয়াল মাদ্রিদের হয়ে খেলতে পারছেন না ১১৩ মিলিয়ন মার্কিন ডলারে দলে ভেড়ানো স্ট্রাইকার ইডেন হ্যাজার্ড। ডান পায়ের ইনজুরি সেরে না ওঠায় নভেম্বরে আন্তর্জাতিক বিরতির আগে মাঠে ফিরতে পারছেন না তিনি। শনিবার (অক্টোবর) অনুষ্ঠিত হবে বছরের প্রথম এল ক্লাসিকো।

স্প্যানিশ পত্রিকা মার্সার রিপোর্টে এমন তথ্য জানানো হয়েছে। বলা হয়, শুরুতে সামান্য অস্বস্তি মনে হলেও এখন সেটিই ইনজুরিতে রূপান্তরিত হয়েছে। যার কারণে এখন পর্যন্ত ২০২০-২১ মৌসুমে হ্যাজার্ডকে খেলা থেকে বিরত রেখেছে।

চলতি বছরের ১০ থেকে ১৮ নভেম্বর আন্তর্জাতিক বিরতি। আর রিয়াল মাদ্রিদের হয়ে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে খেলার পর তখন প্রায় এক বছর পূর্ণ হবে। যেখানে পায়ের গোড়ালিতে আঘাত পেয়েছিলেন হ্যাজার্ড। কোভিড -১৯ এর কারণে তিন মাসের বিরতির পর মাঠে খেলা গড়ানোর আগে অস্ত্রোপাচারের সম্মুখিন হয়েছেন হ্যাজার্ড।

সেপ্টেম্বরে ২০২০-২১ মৌসুমের খেলায় মাঠে নামার প্রস্তুতি নেওয়ার সময় পেশীর ইনজুরিতে পড়েছিলেন হ্যাজার্ড। সেটিকেও সামন্য ইনজুরি মনে করা হলেও মার্সার রিপোর্ট অনুযায়ী অন্তত আরও তিন সপ্তাহের জন্য সাইডলাইনে কাটাতে হবে তাকে।

২০১৯ সালের গ্রীষ্মে ১১৩ মিলিয়ন মার্কিন ডলার ব্যয়ে চেলসি থেকে রিয়াল মাদ্রিদে যুক্ত হওয়া ২৯ বছর বয়সি এ বেলজিয়ান স্ট্রাইকার লস ব্লঙ্কোসদের হয়ে প্রথম মৌসুমে মাত্র একটি গোল পেয়েছেন।

হ্যাজার্ডের ইনজুরি নিয়ে রিয়াল কোচ জিনেদিন জিদান বলেছেন, ‘তার ইনজুরি প্রত্যাশার চেয়েও বেশি। তবে ইতোমধ্যে তিনি মাঠে পা রেখেছেন। তাকে নিয়ে যারা কাজ করছেন তাদের প্রতি আমার পূর্ণ আস্থা রয়েছে। আশা করছি, অচিরেই আমরা হ্যাজার্ডকে মাঠে পাব। আমরা চাই সে মাঠে ফিরে আসুক এবং মৌসুম জুড়ে আমাদের সঙ্গে কাজ করুক।’

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

নারীদের প্রথম এল ক্ল্যাসিকোতে বার্সেলোনার জয়

নারীদের প্রথম এল ক্ল্যাসিকোতে বার্সেলোনার জয়

চ্যাম্পিয়ন্স লিগেও হারে শুরু রিয়ালের

চ্যাম্পিয়ন্স লিগেও হারে শুরু রিয়ালের

ওজিলের স্বপ্নের একাদশে নেই মেসি-নেইমার

ওজিলের স্বপ্নের একাদশে নেই মেসি-নেইমার

জিদানের ভবিষ্যৎ নিয়ে সুরাহা

জিদানের ভবিষ্যৎ নিয়ে সুরাহা