ম্যানসিটির সঙ্গে নতুন চুক্তিতে পেপ গার্দিওলা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১২:২৮ পিএম, ২১ নভেম্বর ২০২০
ম্যানসিটির সঙ্গে নতুন চুক্তিতে পেপ গার্দিওলা

ম্যানচেস্টার সিটিতে নিজের ভবিষ্যৎ নিয়ে সকল জল্পনা-কল্পনার অবসান ঘটালেন কোচ পেপ গার্দিওলা। ক্লাবটির সঙ্গে আরও দুই বছরের জন্য নতুনভাবে চুক্তিবদ্ধ হয়েছেন স্প্যানিশ এ কোচ।

চলতি মৌসুম শেষেই গার্দিওলার সঙ্গে সিটির বর্তমান চুক্তির মেয়াদ শেষ হওয়ার কথা ছিল। এতে অনেকেই ধরে নিয়েছিল যে, হয়তো সিটি ছাড়ার প্রস্তুতি নিচ্ছেন গার্দিওলা। তবে ৪৯ বছর বয়সি এ কোচ ২০২৩ সাল পর্যন্ত ইত্তেহাদ স্টেডিয়ামে থেকে যেতে সম্মত হয়েছেন।

নিজেদের ওয়েবসাইটে প্রকাশিত ম্যানসিটির এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘ম্যানচেস্টার সিটি আনন্দের সঙ্গে ঘোষণা করছে যে, পেপ গার্দিওলার আরও দুই বছরের জন্য নতুন একটি চুক্তিতে স্বাক্ষর করেছেন।

বার্সেলোনা ও বায়ার্ন মিউনিখের সাবেক এ কোচ প্রিমিয়ার লিগের এ ক্লাবটিতে পঞ্চম বছরে এসে চুক্তির মেয়াদ বাড়ালেন। ইতোমধ্যে এখানেই কোচ হিসেবে সর্বাধিক সময় কাটিয়েছেন তিনি। সিটির হয়ে প্রিমিয়ার লিগের শিরোপাসহ তিনটি লিগ কাপ ও এফএ কাপ জয় করেছেন তিনি। যদিও ক্লাবকে এখনো চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা এনে দিতে পারেননি এ স্প্যানিশ।

নিজের উত্থান ঘটা বার্সেলোনার সঙ্গে যোগাযোগ থাকায় সবার ধারণা ছিল তিনি ক্যাম্প ন্যুয়ে ফিরতে যাচ্ছেন। তবে সংবাদ মাধ্যমের খবরে আগেই বলা হয়েছিল যে, আন্তর্জাতিক বিরতির পর তিনি সিটির সঙ্গে নতুন চুক্তি করতে রাজি আছেন।

এদিকে গার্দিওলা বলেছেন, ‘ম্যানচেস্টার সিটিতে আসার পর আমি এতোটা অভ্যর্থনা পেয়েছি যেটি মনে হয় এর আগে কখনো পাইনি। সিটির পক্ষ থেকে ছাড়াও খেলোয়াড়, স্টাফ , সমর্থক এমনকি ম্যানচেস্টারের নাগরিক এবং ক্লাব চেয়ারম্যান ও মালিকের কাছ থেকেও। এরপর আমাদের মধ্যে দারুণ বন্ধন গড়ে উঠেছে। একতাবদ্ধ হয়ে চলা, গোল করা, ম্যাচ জয় করা এবং শিরোপা জয় করা। এসব সফলতায় আমরা সবাই খুই অনুপ্রাণীত।’

গার্দিওলা আরও বলেন, ‘এ ধরনের সমর্থন পেলে যেকোন কোচ নিজের সেরাটা দিতে পারে। আমার কাজটুকু আরও ভালোভাবে সম্পাদনের জন্য আমি সবকিছু করতে চাই। মালিকের কাছ থেকেও যে আস্থা পেয়েছি তাতে আমি কৃতজ্ঞ। এখন আমাদের চ্যালেঞ্জ হচ্ছে বিকাশ ও উন্নতির এ ধারা অক্ষুণ্ন রাখা। আমি ফের ম্যানচেস্টার সিটির সহায়তার সুযোগ পেয়ে দারুণভাবে রোমঞ্চিত।’

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

তিন তারকাকে ফিরিয়েও পিএসজি হার

তিন তারকাকে ফিরিয়েও পিএসজি হার

‘মেসি চলে গেলে লা লিগায় প্রভাব পড়বে না’

‘মেসি চলে গেলে লা লিগায় প্রভাব পড়বে না’

ক্লাব বিশ্বকাপের নতুন তারিখ ঘোষণা

ক্লাব বিশ্বকাপের নতুন তারিখ ঘোষণা

জেমি ডে-কে ছাড়াই কাতার গেল ২৫ সদস্যের বাংলাদেশ

জেমি ডে-কে ছাড়াই কাতার গেল ২৫ সদস্যের বাংলাদেশ