বার্সেলোনাকে খুঁজে পাওয়া দায়, আবারও হার

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১০:১৩ এএম, ২২ নভেম্বর ২০২০
বার্সেলোনাকে খুঁজে পাওয়া দায়, আবারও হার

লা লিগার চলতি মৌসুমে বার্সেলোনাকে খুঁজে পাওয়া দায়। এখন পর্যন্ত নিজেদের ৮ ম্যাচে জয় পেয়েছে মাত্র ৩টি ম্যাচে। জয়ের সমান হার এবং দুই ড্রয়ে পয়েন্ট টেবিলে দশ নম্বরে রয়েছে তারা। সর্বশেষ অ্যাথলেটিকো মাদ্রিদের কাছে পরাজয় বরণ করলো মেসিরা।

শনিবার (২১ নভেম্বর) রাতে অ্যাথলেটিকো মাদ্রিদের বিপক্ষে মাঠের লড়াইয়ে সমান থাকলেও কাঙ্ক্ষিত গোলের দেখা পেয়েছে একমাত্র অ্যাথলেটিকো মাদ্রিদ। বার্সাকে ১-০ গোলে হারিয়ে দিয়ে অ্যাথলেটিকো মাদ্রিদ। জয়সূচক একমাত্র গোলটি করেছেন ইয়ানিক কারাসকো।

ওয়ান্দা মেত্রোপলিতানোয় ম্যাচটিতে বেশিরভাগ সময় (৫৫ শতাংশ) বল দখলে রেখেছে বার্সেলোনা। এছাড়া পুরো ম্যাচে ১৩টি শটের মাঝে চারটিই ছিল গোলের লক্ষ্যে। তবে অ্যাথলেটিকোর গোলরক্ষককে পরাস্ত করতে পারেননি মেসি-গ্রিজম্যানরা। উল্টো বিরতির আগেই গোল করে এগিয়ে যায় অ্যাথলেটিকো মাদ্রিদ।
sportsmail24
বিরতির আগ মুহূর্তে ভুল করে বসেন বার্সা গোলরক্ষক। জেরার্ড পিকের ভুলে হারানো বল ঠেকাতে মাঝ মাঠে চলে যান তিনি। এই সুযোগে অনেক দূর থেকে জোরালো শটে ফাঁকা জালে বল পাঠিয়ে গোল আদায় করে নেন ইয়ানিক। ৪৫+৩ মিনিটের গোলটিউ শেষ পর্যন্ত জয়সূচক গোলে পরিণত হয়।

শেষের দিকে অবশ্য কয়েকবার সুযোগ পেয়েছিল বার্সেলোনা, তবে কাজে লাগাতে পারেননি লিওনেল মেসি। নিজেদের রক্ষণভাগ আগলে ম্যাচের বাকি সময় পার করেছে অ্যাথলেটিকো। শেষ পর্যন্ত আর কোন গোল না হওয়া ১-০ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে তারা।

এ জয়ে চলতি মৌসুমে দ্বিতীয় স্থানে উঠে গেছে অ্যাথলেটিকো মাদ্রিদ। নিজেদের ৮ ম্যাচে ৬ জয় এবং ২ ড্রতে তাদের সংগ্রহে রয়েছে ২০ পয়েন্ট। তাদের নামের পাশে এখনো হার শব্দটি লেখা হয়নি।

অন্যদিকে চলতি লিগে সময়টা ভালো যাচ্ছে না বার্সার। আট ম্যাচে মাত্র ৩ জয় ও ৩ হারে ১১ পয়েন্ট নিয়ে টেবিলের দশম স্থানে রয়েছে তারা। আর এক ম্যাচ বেশি (৯ ম্যাচ) খেলে ২০ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে রিয়াল সোসিয়েদাদ।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

অপ্রতিরোধ্য রোনালদোর জোড়া গোলে জুভেন্টাসের জয়

অপ্রতিরোধ্য রোনালদোর জোড়া গোলে জুভেন্টাসের জয়

করোনায় বিধ্বস্ত উরুগুয়ের ফুটবল শিবির

করোনায় বিধ্বস্ত উরুগুয়ের ফুটবল শিবির

রিয়াল মাদ্রিদ ছাড়তে প্রস্তুত ইসকো

রিয়াল মাদ্রিদ ছাড়তে প্রস্তুত ইসকো

ডিসেম্বরে ফিফা অ্যাওয়ার্ড, অনুষ্ঠিত হবে ভার্চুয়ালি

ডিসেম্বরে ফিফা অ্যাওয়ার্ড, অনুষ্ঠিত হবে ভার্চুয়ালি