শেষ মুহূর্তের ম্যানইউ’র নাটকীয় জয়

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১১:১৪ এএম, ৩০ ডিসেম্বর ২০২০
শেষ মুহূর্তের ম্যানইউ’র নাটকীয় জয়

ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে উলভারহ্যাম্পটনের বিপক্ষে শেষ মুহূর্তে এক নাটকীয় জয় পেয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। ম্যাচের অতিরিক্ত সময়ে (৯০+৩ মিনিট) মার্কাস রাশফোর্ডে গোল ১-০ গোলে জয় পেয়েছে ম্যানইউ। এ জয়ে পয়েন্ট টেবিলের দুয়ে ওঠে গেছে তারা।

মঙ্গলবার (২৯ ডিসেম্বর) ঘরের মাঠে খেলার শুরু থেকে বল দখলে এগিয়ে ছিল ইউনাইটেড। বেশ কয়েকটি সুযোগও ুৈতরি হয়েছিল। তবে গোল দেখা পাচ্ছিল না কেউ।

খেলার ১৩তম মিনিটে উলভারহ্যাম্পটনের রুবেন নেভেসের শট ফিরিয়ে জাল অক্ষত রাখেন দাভিদ দে হেয়া। এর চার মিনিট পর সুযোগ পায় ইউনাইটেড। তবে ব্রুনো ফের্নান্দেসের ক্রসে ছয় গজ বক্সের সামনে থেকে ঠিকমতো হেড করতে পারেননি কাভানি।

৩৪ মিনিটে প্রথমার্ধের সবচেয়ে ভালো সুযোগটি পান ফের্নান্দেস। ডান দিক থেকে ম্যাসন গ্রিনউডের ক্রসে কাছ থেকে পর্তুগিজ মিডফিল্ডারের ভলি ঠেকান গোলরক্ষক। পাঁচ মিনিট পর সফরকারীদের একজনের শট এক হাতে কর্নারের বিনিময়ে ফেরান দে হেয়া।

বিরতির পর ৭০ মিনিটে কাভানি বল জালে পাঠালেও অফসাইডের পতাকা তোলেন লাইন্সম্যান। চার মিনিট পর ডি-বক্সের বাইরে থেকে পল পগবার জোরালো শট বাঁ দিকে ঝাঁপিয়ে রুখে দেন গোলরক্ষক। ৭৫ মিনিটে দারুণ একটি আক্রমণ করেন পল পগবা। তবে এবারও ব্যর্থ।

নির্ধারিত সময় শেষে খেলা গড়ায় অতিরিক্ত সময়ে। এবার আর শেষ রক্ষা হয়নি উলভারহ্যাম্পটনের। ম্যাচের ৯০+৩ মিনিটে গোল খরা ভাঙেন র‌্যাশফোর্ড। শেষ সময়ের নাটকীয় গোলে ১-০ ব্যবধানে জয় নিশ্চিত করে ম্যানচেস্টার ইউনাইটেড।

এ জয়ে ৩০ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয় স্থানে ওঠে গেছে ম্যানচেস্টার ইউনাইটেড। অন্যদিকে ১৫ জয়ে ৩২ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে রয়েছে চ্যাম্পিয়ন লিভাপরপুল। আর ১৬ ম্যাচে ২১ পয়েন্ট নিয়ে ১২তম স্থানে রয়েছে উলভারহ্যাম্পটন।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

বাংলাদেশ সফরে উইন্ডিজদের নাম প্রত্যাহারের হিড়িক

বাংলাদেশ সফরে উইন্ডিজদের নাম প্রত্যাহারের হিড়িক

ম্যানচেস্টার সিটি-এভারটন ম্যাচ পরিত্যাক্ত

ম্যানচেস্টার সিটি-এভারটন ম্যাচ পরিত্যাক্ত

গাব্রিয়েল করোনা পজিটিভ

গাব্রিয়েল করোনা পজিটিভ

দলবদলে শান্তির বার্তা, বার্সাতেই মৌসুম শেষ করবেন মেসি

দলবদলে শান্তির বার্তা, বার্সাতেই মৌসুম শেষ করবেন মেসি