তিন মিনিটে তিন গোল, পিএসজির বড় জয়

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৯:১০ এএম, ২৩ জানুয়ারি ২০২১
তিন মিনিটে তিন গোল, পিএসজির বড় জয়

প্রথমার্ধ শেষ করেছিল এক গোলে এগিয়ে থেকে। দ্বিতীয়ার্ধের প্রথম দিকেও গোলের দেখা পাচ্ছিল না। তবে প্রবাদবাক্য ‘ওস্তাদের মার শেষ রাতে’র মতোই মেরে বসলো পিএসজি। মাত্র তিন মিনিটের ব্যবধানে তিন গোল করে লিগ ওয়ানে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান মজবুত করলো প্যারিসের দলটি।

শুক্রবার (২২ জানুয়ারি) রাতে লিগ ম্যাচে মন্টপিলিয়ারের বিপক্ষে ৪-০ গোলে জয় তুলে নিয়েছে শিরোপাধারীরা। ম্যাচে জোড়া গোল করেন কিলিয়ান এমবাপে। এছাড়া নেইমার ও মাউরো ইকার্দি একটি করে গোল করেন।

ম্যাচের ৩৪তম মিনিটে দারুণ এক আক্রমণে এগিয়ে যায় চ্যাম্পিয়নরা। আর্জেন্টাইন তারকার পাস ডি-বক্সের সামনে লুফে নেন এমবাপে। বল নিয়ে ভেতরে ঢুকে গোলরক্ষকের মাথার ওপর দিয়ে বল জালে পাঠিয়ে প্রথম গোল আদায় করেন নেন।

এর আগে দশম ১৯তম মিনিটে বড় ধাক্কা খায় মন্টপিলিয়ার। ডি-বক্সের বাইরে এমবাপেকে ফাউল করে শুরুতে হলুদ কার্ড দেখেন গোলরক্ষক জোনাস ওমলিন। পরে ভিএআরের সাহায্যে তাকে লাল কার্ড দেখানো হয়।
sportsmail24
দশজন নিয়ে খেললেও প্রথমার্ধে ১-০ গোলে পিছিয়ে থেকে বিরতিতে যায় মন্টপিলিয়ার। প্রথমার্ধে ৭০ শতাংশ সময় বল দখলে রেখে গোলের উদ্দেশে ১১ বার শট নিয়েছিল পিএসজি।

বিরতি থেকে ফিরে ৬০ থেকে ৬৩ মিনিটের মধ্যে তিনটি গোল করে পিএসজি। ৬০তম মিনিটে এমবাপের পাস থেকে বল ধরে ব্যবধান দ্বিগুণ করেন নেইমার। পরের দুই গোল করেন যথাক্রমে ইকার্দি ও এমবাপে। শেষ পর্যন্ত ৪-০ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে পিএসজি।

এ জয়ে ২১ ম্যাচে ১৪ জয় ও তিন ড্রয়ে শীর্ষে থাকা পিএসজির পয়েন্ট বেড়ে দাঁড়ালো ৪৫। আর এক ম্যাচ কম খেলে ৪২ পয়েন্ট নিয়ে দুইয়ে রয়েছে লিল এবং ৪০ পয়েন্ট নিয়ে তিন নম্বরে রয়েছে লিওঁ।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

গোলরক্ষকের ফাউল, হারের স্বাদ পেল লিভারপুল

গোলরক্ষকের ফাউল, হারের স্বাদ পেল লিভারপুল

মেসিকে ছাড়া বার্সার কষ্টের জয়

মেসিকে ছাড়া বার্সার কষ্টের জয়

ফুটবল ইতিহাসের সর্বোচ্চ গোল এখন রোনালদোর

ফুটবল ইতিহাসের সর্বোচ্চ গোল এখন রোনালদোর

ক্যারিবীয়দের বিপক্ষে হ্যাটট্রিক সিরিজ জয়ের রেকর্ড বাংলাদেশের

ক্যারিবীয়দের বিপক্ষে হ্যাটট্রিক সিরিজ জয়ের রেকর্ড বাংলাদেশের