জিদানের করোনা পজিটিভ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৪:৩৫ পিএম, ২৩ জানুয়ারি ২০২১
জিদানের করোনা পজিটিভ

ফাইল ফটো

কোচ জিনেদিন জিদানের করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছে স্প্যানিশ ফুটবল ক্লাব রিয়াল মাদ্রিদ। কোপা ডেল রে থেকে বিদায় নেওয়ার পর লা লিগায় আলাভেসের বিপক্ষে অ্যাওয়ে ম্যাচ খেলার একদিন আগে জিদানের করোনা শনাক্তের খবর আসে।

বিবৃতিতে ক্লাবের পক্ষ থেকেও জিদানের করোনা পজিটিভ হওয়ার তথ্য নিশ্চিত করা হয়। করোনায় আক্রান্ত এক ব্যক্তির সংষ্পর্শে আসার কারণে আগেই জিদান সেলফ আইসোলেশনে চলে গিয়েছিলেন। যদিও ওই সময় তার করোনা পরীক্ষার ফল নেগেটিভ আসে এবং তিনি যথারীতি ডাগ আউটে মাদ্রিদকে পরিচালনা করে আসছিলেন।

স্প্যানিশ সুপার কাপ ও কোপা ডেল রে’র পরপর দুই ম্যাচে পরাজয়ের পর জিদান নতুন করে চাপে পড়েছেন। বিশেষ করে তৃতীয় টায়ারের দল আলকোইয়ানোর কাছে পরাজিত হয়ে কোপা ডেল রে’র শেষ ৩২ থেকে বিদায় কোনভাবেই মেনে নিতে পারছে না সংশ্লিষ্টরা।

আলাভেসের বিপক্ষে জয়ী হয়ে লা লিগায় সেই হতাশা থেকে কিছুটা হলেও বেরিয়ে আসতে চাই গ্যালাকটিকোরা। সাম্প্রতিক সময়ে লা লিগায় ধুকতে থাকা দুই দল এলচে ও ওসাসুনার সাথে ড্র করে বর্তমান চ্যাম্পিয়নরা হতাশ করেছে। নভেম্বরের শেষে মাদ্রিদের মাটিতে আলাভেস ২-১ গোলে জয়ী হয়েছিল।

তবে শেষ আটটি ম্যাচের মাত্র একটিতে জয়ী হয়ে আলাভেস অনেকটাই পিছিয়ে পড়েছে। রেলিগেশন জোনের হুমকিতে থাকা দলটির নিয়মিত কোচ পাবলো মাচিন গত সপ্তাহে চাকরি হারিয়েছেন। তার স্থানে সাবেক স্প্যানিশ তারকা আবেলারডো ফার্নান্দেজ পুনরায় দলের কোচের দায়িত্ব পেয়েছেন।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

তিন মিনিটে তিন গোল, পিএসজির বড় জয়

তিন মিনিটে তিন গোল, পিএসজির বড় জয়

গোলরক্ষকের ফাউল, হারের স্বাদ পেল লিভারপুল

গোলরক্ষকের ফাউল, হারের স্বাদ পেল লিভারপুল

মেসিকে ছাড়া বার্সার কষ্টের জয়

মেসিকে ছাড়া বার্সার কষ্টের জয়

ফুটবল ইতিহাসের সর্বোচ্চ গোল এখন রোনালদোর

ফুটবল ইতিহাসের সর্বোচ্চ গোল এখন রোনালদোর