অপ্রতিরোধ্য বসুন্ধরা, শীর্ষস্থান আরও পাকাপোক্ত

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১২:৪৯ পিএম, ০৮ মে ২০২১
অপ্রতিরোধ্য বসুন্ধরা, শীর্ষস্থান আরও পাকাপোক্ত

দুর্দান্ত এবং অপ্রতিরোধ্য হয়ে উঠেছে বসুন্ধরা কিংস। বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলে শীর্ষ স্থানে থাকা এ ক্লাবের বিপক্ষে কেউ যেন প্রতিদ্বন্দ্বি হয়ে উঠতে পারছে না। নিজেদের গতিতে টানা জয়ে নিয়ে ছুটছে ক্লাবটি। সর্বশেষ ব্রাদার্স ইউনিয়নকে বিশাল ব্যবধানে হারিয়ে শীর্ষস্থান আরও পাকাপোক্ত করে নিয়েছে তারা।

শুক্রবার (৭ মে) দিনের শেষ ও তৃতীয় ম্যাচে ব্রাদার্স ইউনিয়নকে ৫-১ গোলের ব্যবধানে হারিয়ে দিয়েছে বসুন্ধরা কিংস। দলের পক্ষে তৈহিদুল আলম সবুজ এবং রবিনহো জোড়া গোল করেছেন। দলের হয়ে বাকি গোলটি করেছেন ফারনানদেস। অন্যদিকে ব্রাদার্সের হয়ে একমাত্র গোলটি এসেছে ফুরকতজনের পা থেকে।

টিভিএস বাংলাদেশ প্রিমিয়ার লিগের দ্বিতীয় পর্বের এ ম্যাচে প্রথমেই এগিয়ে যায় বসুন্ধরা কিংস। ম্যাচের ২১তম মিনিটে ফারনানদেস গোল করে দলকে ১-০ গোলে এগিয়ে নেন। এগিয়ে গেলেও অবশ্য লিড বেশিক্ষণ ধরে রাখতে পারেনি বসুন্ধরা। পিছিয়ে পড়ার ১৫মিনিট পর ৩৬তম মিনিটে সমতায় ফিলে ব্রাদার্স।

দলের পক্ষে একমাত্র গোলটি করেন ফুরকতজন। তবে বিরতিতে যাওয়া আগ মুহূর্তে আবারও এগিয়ে যায় বসুন্ধরা। ম্যাচের ৪৫তম মিনিটে দলে ২-১ ব্যবধানে এগিয়ে দেন রবিনহো। ফলে প্রথমার্ধে ২-১ গোলের ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে যায় বসুন্ধরা কিংস।

বিরতি থেকে ফিরে পাল্টে যায় বসুন্ধরার চেহারা। একের পর এক আক্রমণে ব্রাদার্সের রক্ষণভাগে সৃষ্টি করে আতঙ্ক। ব্রাদার্স আক্রমণ ঠেকানোর বিপরীতে নিজেরা আর আক্রমণে যেতে পারেনি। দ্বিতীয়ার্ধে ম্যাচের ৫৯তম মিনিটে নিজের প্রথম গোল করেন তৈহিদুল আলম সবুজ।

দলকে ৩-১ গোলে এগিয়ে দেওয়ার পর তৈহিদুল আলম সবুজই আরও ব্যবধান বাড়ান। ম্যাচের ৭৪তম মিনিটে নিজের দ্বিতীয় গোলটি করেন তিনি। আর ব্রাদার্সের বুকে শেষ পেরেকটি মারেন রবিনহো। ম্যাচের শেষ দিকে ৮০তম মিনিটে জোড়া গোল পূর্ণ করেন তিনি।

নির্ধারিত সময় শেষে অতিরিক্ত আরও চার মিনিট খেলে বসুন্ধরা কিংস এবং ব্রাদার্স ইউনিয়ন। তবে আর কোন গোল না হওয়ায় ৫-১ গোলের বিশাল ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে বসুন্ধরা।

এদিকে, এ জয়ে লিগে একমাত্র অপরাজিত দল বসুন্ধরা কিংস নিজেদের শীর্ষস্থান আরও পাকাপোক্ত করেছে। নিজেদের ১৫ ম্যাচে ১৪ জয়ে ৪৩ পয়েন্ট অর্জন করেছে তারা। বাকি একটি ম্যাচে তারা ড্র করেছিল। লিগের পয়েন্ট টেবিলে দ্বিতীয় স্থানে থাকা আবাহানী ঢাকার সাথে তাদের পয়েন্ট ব্যবধান ১১।

১৫ ও ১৪ ম্যাচ খেলে সমান ৩২ পয়েন্ট নিয়ে দুই ও তিন নম্বরে রয়েছে যথাক্রমে আবাহানী ঢাকা এবং শেখ জামাল। অন্যদিকে, বসুন্ধরার কাছে বড় ব্যবধানে হেরে যাওয়া ব্রাদার্স ইউনিয়ন ১৫ ম্যাচে মাত্র ১ জয়ে ৫ পয়েন্ট নিয়ে ১২তম স্থানে রয়েছে।

স্পোর্টসমেইল২৪/আরএস

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]



শেয়ার করুন :


আরও পড়ুন

জুয়েলের জোড়া গোলে পিছিয়ে পড়েও পুলিশের জয়

জুয়েলের জোড়া গোলে পিছিয়ে পড়েও পুলিশের জয়

রহমতগঞ্জের জালে ঢাকার হাফ-ডজন গোল

রহমতগঞ্জের জালে ঢাকার হাফ-ডজন গোল

হেরেও ফাইনালে ইউনাইটেড

হেরেও ফাইনালে ইউনাইটেড

দেশীয়রাই জেতালো বসুন্ধরাকে

দেশীয়রাই জেতালো বসুন্ধরাকে