ফ্রি এজেন্ট হচ্ছেন মেসি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১০:৩১ এএম, ২৯ জুন ২০২১
ফ্রি এজেন্ট হচ্ছেন মেসি

চলতি বছরের জুনে শেষ হচ্ছে বার্সেলোনা এবং লিওনেল মেসির সম্পর্ক। শুক্রবার (১ জুলাই) থেকে ফ্রি এজেন্ট ফুটবলারে পরিণত হবেন তিনি। ফলে যেকোনো দলই মেসিকে ট্রান্সফার ফির ছাড়াই দলে ভেড়াতে পারবে। যদিও বার্সেলোনাতেই মেসির থেকে যাওয়া সম্ভাবনা রয়েছে।

শৈশবের ক্লাব বার্সেলোনার সাথে মেসির চুক্তি শেষ হবে ৩০ জুন (বৃহস্পতিবার)। এরপর থেকে মেসি হয়ে যাবনে ফ্রি ফুটবলার। কারণ, এখনও বার্সেলোনার সাথে চুক্তি নবায়ন করেননি আর্জেন্টাইন তারকা মেসি।

এদিকে, বার্সেলোনার নতুন সভাপতি জোয়ান লাপোর্তো অবশ্য নিজের সর্বোচ্চটা দিয়ে মেসির সাথে চুক্তি নবায়ন করতে চেষ্টা চালিয়ে যাচ্ছেন। বিভিন্ন সময়ে সংবাদমাধ্যমে লাপোর্তে জানিয়েছেন, বার্সেলোনার দেওয়া নতুন চুক্তিতে রাজি আছেন লিওনেল মেসি। শুধু আনুষ্ঠানিক চুক্তি স্বাক্ষর হওয়া বাকি।

চলতি মাসের ২৪ তারিখ লিওনেল মেসির জন্মদিনে নতুন চুক্তি ঘোষণা করার সিদ্ধান্ত নিয়েছিলেন বার্সা সভাপতি। তবে সেটা সম্ভব হয়ে উঠেনি। তবুও হাল ছাড়ছেন না লাপোর্তে।

২০০০ সালে বার্সেলোনার সাথে চুক্তিবদ্ধ হন লিওনেল মেসি। এরপর থেকে এক মুহূর্তও বার্সেলোনার সাথে চুক্তিহীন সময় কাটাননি তিনি। তবে ক্যারিয়ারের সায়াহ্নে এসে সেই সম্ভাবনা দেখা দিয়েছে।

স্পোর্টসমেইল২৪/পিপিআর 

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

সিদ্ধান্ত বদল, ব্রাজিল ছাড়ছে  আর্জেন্টিনা

সিদ্ধান্ত বদল, ব্রাজিল ছাড়ছে আর্জেন্টিনা

জেমি ডে’র প্রাথমিক শর্ত পূরণ করলো এলিটা

জেমি ডে’র প্রাথমিক শর্ত পূরণ করলো এলিটা

মেসির নতুন চুক্তিতে কপাল পুড়তে পারে গ্রিজম্যানের

মেসির নতুন চুক্তিতে কপাল পুড়তে পারে গ্রিজম্যানের

১৭ বছর পর শেষ আটে এরিকসনের ডেনমার্ক

১৭ বছর পর শেষ আটে এরিকসনের ডেনমার্ক