বলিভিয়ার বিপক্ষে ছয় পরিবর্তন নিয়ে খেলবে আর্জেন্টিনা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১১:১৯ এএম, ২৯ জুন ২০২১
বলিভিয়ার বিপক্ষে ছয় পরিবর্তন নিয়ে খেলবে আর্জেন্টিনা

কোপা আমেরিকার গ্রুপ পর্বে এক ড্র এবং দুই জয় নিয়ে কোয়াটার ফাইনাল নিশ্চিত করেছে আর্জেন্টিনা। মঙ্গলবার (২৯ জুন) সকালে গ্রুপ চ্যাম্পিয়ন হওয়ার লক্ষ্যে বলিভিয়ার মুখোমুখি হবে আলবিসেলেস্তারা। এ ম্যাচে নিজেদের বেঞ্চ শক্তি পরীক্ষা করে দেখতে চান আর্জেন্টিনা ম্যানেজার লিওনেল স্ক্যালোনি। এ কারণেই বড় পরিবর্তন নিয়ে বলিভিয়ার বিপক্ষে মাঠে নামবে আর্জেন্টিনা।

প্যারাগুয়ের বিপক্ষে ম্যাচের একাদশ থেকে দলে ছয়টি পরিবর্তন আনবে আর্জেন্টিনা। মূলত আর্জেন্টিনার মূল একাদশের ছয় ফুটবলার কার্ড সমস্যায় আছেন। বলিভিয়ার বিপক্ষে এ ছয়জনের কেউ একটি হলুদ কার্ড দেখলেই মিস করবেন কোয়াটার ফাইনালের ম্যাচ।

কার্ড সমস্যার কারণে গুরুত্বপূর্ণ ম্যাচে ফুটবলাররা যেন খেলতে পারেন তাই হলুদ কার্ড পাওয়া ছয়জনকে বলিভিয়ার বিপক্ষে ম্যাচে সাইড বেঞ্চে রাখবেন কোচ লিওনেল স্ক্যালোনি। ফুটবলাররা হলেন- এমিলিয়ানো মার্টিনেজ, লুকাস মার্টিনেজ, জিওভানী লো চেলসো,লিয়ান্দ্রো পারেদেস, হোয়াকিন কোয়েয়া এবং লাওরাতো মার্টিনেজ।

এ ছয়জন ফুটবলারের পরিবর্তে দলে আসবেন গোলরক্ষক ফ্র্যাঙ্কো আরমানি, লিসান্দ্রো মার্টিনেজ, গিদো রদ্রিগেজ, এক্সেকিয়েল পালাওসিওস, হারমান পেজ্জেলা এবং আনজেল কোরেয়া।

বলিভিয়ার বিপক্ষে ম্যাচের আগে দলের এ পরিবর্তন নিশ্চিত করেছেন কোচ লিওনেল স্ক্যালোনি। এছাড়াও প্যরাগুয়ের ম্যাচের একাদশ থেকে বাদ পড়বেন অ্যাঞ্জেল ডি মারিয়া এবং ডিফেন্ডার ক্রিস্টিয়ান রোমেরো। বলিভিয়ার বিপক্ষে ম্যাচের আর্জেন্টিনার আক্রমণভাগে থাকবেন লিওনেল মেসি, সার্জিও আগুয়েরো এবং পাপ্পু গোমেজ।

স্পোর্টসমেইল২৪/পিপিআর 

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]



শেয়ার করুন :


আরও পড়ুন

ফ্রি এজেন্ট হচ্ছেন মেসি

ফ্রি এজেন্ট হচ্ছেন মেসি

সিদ্ধান্ত বদল, ব্রাজিল ছাড়ছে  আর্জেন্টিনা

সিদ্ধান্ত বদল, ব্রাজিল ছাড়ছে আর্জেন্টিনা

পর্তুগালের বিদায় ঘণ্টা বাজিয়ে কোয়ার্টার ফাইনালে বেলজিয়াম

পর্তুগালের বিদায় ঘণ্টা বাজিয়ে কোয়ার্টার ফাইনালে বেলজিয়াম

দেশের জার্সিতে রোনালদোর গোলনামা

দেশের জার্সিতে রোনালদোর গোলনামা