কোপার গোল্ডেন বুট-বল দুটোই মেসির

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১০:২১ পিএম, ১১ জুলাই ২০২১
কোপার গোল্ডেন বুট-বল দুটোই  মেসির

দীর্ঘ অপেক্ষার অবসান লিওনেল মেসির। এমন একটি দিনের জন্যই হয়তো দীর্ঘদিন অপেক্ষা করছিলেন তিনি। ক্যারিয়ারে প্রায় সবকিছুই অর্জন করেছেন। ক্লাব ক্যারিয়ারে লিওনেল মেসি পরিপূর্ণ। শুধু একটাই আক্ষেপ ছিল, দেশের হয়ে ট্রফি জিততে না পারাটা। অবশেষে পারলেন তিনি। শেষ বেলায় এসে দুর্দান্ত পারফরম্যান্স করে কোপার চ্যাম্পিয়ন হয়ে সেই আক্ষেপ দূর করলেন মেসি। একই সাথে জিতে নিলেন গোল্ডেন বল এবং বুট।

রবিবার (১১ জুলাই) ব্রাজিলকে ১-০ গোলে হারিয়ে কোপা আমেরিকার শিরোপা নিজেদের করে নেয় মেসিরা। ম্যাচের ২২ মিনিটে কাঙ্ক্ষিত এবং ম্যাচের একমাত্র গোলটি পেয়ে যায় আর্জেন্টিনা। রেনান লোদির ভুলে ডি মারিয়া এডারসনের উপর দিয়ে বল জালে জড়ালে এগিয়ে যায় আর্জেন্টিনা।

এবারের আসরে দুর্দান্ত ছিলেন লিওনেল মেসি। জাতীয় দলের হয়ে এত ধারাবাহিক কখনো মেসি ছিল কিনা প্রশ্ন থেকেই যায়। গ্রুপ পর্ব থেকে শুরু করে ফাইনাল ম্যাচ, প্রতিটি ম্যাচেই মেসি ছিলেন অপ্রতিরোধ্য, দুর্বার।

ফাইনালসহ লিওনেল মেসি খেলছেন ৭টি ম্যাচ, যার মধ্যে ৫টিতেই হয়েছেন ম্যাচসেরা খেলোয়াড়। সর্বোচ্চ ৪ গোল ও ৫ অ্যাসিস্ট নিয়ে লিওনেল মেসি এবারের কোপা আমেরিকার গোল্ডেন বল এবং বুট দুটো পুরস্কারই নিজের করে নেন।

স্পোর্টসমেইল২৪/এমআরএইচ

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

ব্রাজিলকে হারিয়ে কোপা আমেরিকা চ্যাম্পিয়ন আর্জেন্টিনা

ব্রাজিলকে হারিয়ে কোপা আমেরিকা চ্যাম্পিয়ন আর্জেন্টিনা

অবশেষে মেসির হাতে ট্রফি

অবশেষে মেসির হাতে ট্রফি

কোপা জয়ে কত টাকা পাবে ব্রাজিল-আর্জেন্টিনা

কোপা জয়ে কত টাকা পাবে ব্রাজিল-আর্জেন্টিনা

গ্রিজম্যানকে পেতে চায় ম্যানসিটি

গ্রিজম্যানকে পেতে চায় ম্যানসিটি