চার হ্যাটট্রিকে বসুন্ধরা মেয়েদের শিরোপা উৎসব

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৩:১৮ পিএম, ১৯ জুলাই ২০২১
চার হ্যাটট্রিকে বসুন্ধরা মেয়েদের শিরোপা উৎসব

প্রিমিয়ার লিগে ছেলেদের হারের সাথে এএফসি কাপের স্বাগতিক হতে না পারার মতো খারাপ খবরের মাঝে ভালো খবর পেল বসুন্ধরা কিংস। নারী লিগের শেষ ম্যাচে নাসরিন স্পোর্টস একাডেমিকে গোলবন্যায় ভাসিয়ে শিরোপা উল্লাসে মাতে বসুন্ধরার মেয়েরা। যদিও এক ম্যাচ হাতে রেখেই শিরোপা জয় নিশ্চিত করেছিল বসুন্ধরা কিংসের মেয়েরা।

সোমবার (১৯ জুলাই) বীরশ্রেষ্ঠ শহীদ মোস্তফা কামাল স্টেডিয়ে লিগের শেষ ম্যাচ মাঠে নেমেছিল বসুন্ধরা কিংস এবং নাসরিন স্পোর্টস একাডেমি। এ ম্যাচে চার হ্যাটট্রিকে ১৬-০ গোলের বিশাল জয় পায় বসুন্ধরা কিংসের মেয়েরা। বসুন্ধরার হয়ে ম্যাচে ডাবল হ্যাটট্রিক করেন সাবিনা খাতুন।

আগের ম্যাচে জামালপুর কাচারিপাড়া একাদশকে ১৮-০ গোলে উড়িয়ে দিয়ে শিরোপা জয় নিশ্চিত করেছিল বসুন্ধরা কিংস। তবে সে ম্যাচের পর আনন্দ উল্লাস করেনি দল। ঈদের আগে অপরাজিত চ্যাম্পিয়ন হওয়ায় ফুটবলাদের মধ্যে ছিল বাড়তি উচ্ছ্বাস-উদ্দীপনা।

নারী লিগে টানা দুই মৌসুমে অপরাজিত চ্যাম্পিয়ন হওয়ার রেকর্ড গড়ে বসুন্ধরা কিংস। নিজের দায়িত্ব পালন করে বেশ সন্তুষ্ট বসুন্ধরা অধিনায়ক সাবিনা খাতুন। তিনি বলেন, ‘ক্লাবকে পুনরায় অপরাজিত চ্যাম্পিয়ন করতে পেরে আমরা সবাই খুশি।’

শেষ রাউন্ডের এ ম্যাচে নাসরিন স্পোর্টস একাডেমির জালে ১৬ বার বল জড়িয়েছে বসুন্ধরার মেয়েরা। ডাবল হ্যাট্রিক করেছেন স্ট্রাইকার সাবিনা খাতুন। এছাড়াও হ্যাটট্রিক করেছেন কৃষ্ণা এবং স্বপ্না। ম্যাচে কৃষ্ণা চারটি গোল করেছেন।

এছাড়াও একটি করে গোল করেছেন শামসুন্নাহার, সুমাইয়া এবং মারিয়া। প্রত্যেকে একটি করে গোল করেছেন। হ্যাটট্রিকের পাশাপাশি বসুন্ধরার হয়ে ৫০তম গোলও পূর্ণ করেছেন কৃষ্ণা।

খেলা শেষে চ্যাম্পিয়ন দল বসুন্ধরা কিংসের হাতে চ্যাম্পিয়ন ট্রফি, মেডেল ও ৩ লক্ষ টাকার চেক প্রদান করেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সহ-সভাপতি মো. আতাউর রহমান ভূঁইয়া (মানিক)।

এছাড়া রানার্স-আপ দল আতাউর রহমান ভূঁইয়া কলেজ স্পোর্টিং ক্লাবের হাতে রানার্স-আপ ট্রফি, মেডেল ও ২ লক্ষ টাকার চেক প্রদান করেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কমিটি ফর ওমেন্স ফুটবলের চেয়ারম্যান এবং ফিফা ও এএফসির কার্যনির্বাহী সদস্য মিস মাহফুজা আক্তার কিরণ।

পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে বাফুফের কার্যনির্বাহী কমিটির সদস্য ইলিয়াছ হোসেন, জাকির হোসেন চৌধুরী, টিপু সুলতান, মহিদুর রহমান মিরাজ, বাফুফের কমিটি ফর ওমেন্স ফুটবলের সদস্য নাসরিন আকতার বেবী, আয়শা জামান খুকী ও বাফুফের সাধারণ সম্পাদক মো. আবু নাইম সোহাগ উপস্থিত ছিলেন।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

এএফসি কাপের স্বাগতিক হতে পারলো না বসুন্ধরা কিংস

এএফসি কাপের স্বাগতিক হতে পারলো না বসুন্ধরা কিংস

মেসির জন্য বিশ্বকাপ জিততে চান এমিলিয়ানো মার্টিনেজ

মেসির জন্য বিশ্বকাপ জিততে চান এমিলিয়ানো মার্টিনেজ

কোভিড ফান্ডের অপেক্ষায় বাফুফে

কোভিড ফান্ডের অপেক্ষায় বাফুফে

‘উচ্ছৃঙ্খল’ জীবনযাপন, মোহামেডানে ঠাই হলো না রবিউলের

‘উচ্ছৃঙ্খল’ জীবনযাপন, মোহামেডানে ঠাই হলো না রবিউলের