ব্রাজিলকে হারিয়ে স্ত্রীর সাথের কথা বলে টাকা পাচ্ছেন মেসি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৭:২০ এএম, ৩০ জুলাই ২০২১
ব্রাজিলকে হারিয়ে স্ত্রীর সাথের কথা বলে টাকা পাচ্ছেন মেসি

কোপা আমেরিকার ফাইনালে চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলকে হারিয়ে দীর্ঘ ২৮ বছরের শিরোপা খরা কাটিয়েছে আর্জেন্টিনা। ম্যাচ জয়ের পর পুরো দল যখন আনন্দ-উল্লাসে ব্যস্ত তখন মাঠে বসে স্ত্রীর সাথে হোয়াটসঅ্যাপে ভিডিও কলে কথা বলছিলেন লিওনেল মেসি। এবার ভাইরাল হওয়া সেই ভিডিও থেকে টাকা পাচ্ছেন মেসি। 

মেসির সেই হাসি মুখের ছবিটা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হতে সময় লাগেনি। ভাইরাল হওয়ার পরেই জানা যায়, স্ত্রী আন্তোনেল্লা রোকুজ্জো এবং সন্তানদের সাথে ভাগ করে নিয়েছিলেন ট্রফি জয়ের আনন্দকর মুহূর্ত।

সে মুহূর্তের ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করেছেন আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। ভিডিও কলটি করা হয়েছিল অডিও-ভিডিও এবং ক্ষুদে বার্তা পাঠানোর অ্যাপহোয়াটস অ্যাপে। যে সফটওয়্যার প্রতিষ্ঠানের সাথে লিওনেল মেসির পার্টনারশিপ চুক্তি রয়েছে।

সংবাদ মাধ্যম জানিয়েছে, পার্টনারশিপ চুক্তির অধীনে ইনস্টাগ্রামে সেই ভিডিও পোস্ট করেছেন লিওনেল মেসি। এখন পর্যন্ত ছবিটি দেড় কোটির বেশি বার বেশি দেখা হয়েছে।

ক্রীড়াজগতে এ ধরনের পার্টনারশিপ নতুন কোনো ঘটনা নয়। সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট কিংবা প্রচারণার জন্য তারকা খেলোয়াড়রা বড় ধরনের অর্থ পেয়ে থাকেন। এবার সেই ভিডিও থেকে মেসিও টাকা পাচ্ছেন।

 
 
 
View this post on Instagram

A post shared by Leo Messi (@leomessi)

হোয়াটসঅ্যাপ ও ইনস্টাগ্রামের সাথে পার্টনারশিপ চুক্তিতে মেসি কী পরিমাণ অর্থ পান তা এই মুহূর্তে অস্পষ্ট। তবে ফুটবল তারকা মেসি ইনস্টাগ্রামে প্রতি পোস্ট থেকে ৬ লাখ ৩১ হাজার ইউরো পেয়ে থাকেন বলে আন্তর্জাতিক বিভিন্ন গণমাধ্যমে বলা হয়েছে। সেক্ষেত্রে মেসির এই ভিডিও থেকে ভালোই আয় হয়েছে বলে ধারণা করা হচ্ছে।  

লিওনেল মেসি ভিডিও পোস্ট করে লিখেছেন, ‘দারুণ এক মুহূর্ত। এটা সেই মুহূর্ত, ফাইনালে পর হোয়াটসঅ্যাপ ভিডিও কলে পরিবারের সাথে জয়ের আনন্দ ভাগ করছিলাম।’

ব্রাজিলে অনুষ্ঠিত সর্বশেষ কোপা আমেরিকায় ফাইনালে চিরপ্রতিদ্বন্দ্বীদেরকে ১-০ গোলের ব্যবধানে হারিয়ে দীর্ঘ ২৮ বছরের অপেক্ষা ঘোচিয়েছে আর্জেন্টিনা। ডি মারিয়ার একমাত্র গোলে শিরোপা নিশ্চিত করে আলবিসেলেস্তারা।

স্পোর্টসমেইল২৪/পিপিআর 

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

সরকারের অনুমতির অপেক্ষায় বাফুফে

সরকারের অনুমতির অপেক্ষায় বাফুফে

ফুটবলে রিভিউ চালুর প্রস্তাব

ফুটবলে রিভিউ চালুর প্রস্তাব

রিয়ালে যোগ দিয়েই করোনাক্রান্ত আলাবা

রিয়ালে যোগ দিয়েই করোনাক্রান্ত আলাবা

অলিম্পিক থেকে আর্জেন্টিনা ফুটবল দলের বিদায়

অলিম্পিক থেকে আর্জেন্টিনা ফুটবল দলের বিদায়