চড়ামূল্যে বিক্রি হচ্ছে রোনালদোর প্রত্যাবর্তন ম্যাচের টিকিট

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১১:১৮ এএম, ০৩ সেপ্টেম্বর ২০২১
চড়ামূল্যে বিক্রি হচ্ছে রোনালদোর প্রত্যাবর্তন ম্যাচের টিকিট

বড় তারকাদের দল-বদলের পরই শোনা যায় জার্সি বিক্রি করেই টাকা তুলে নিবে ক্লাবগুলো। তবে শেষ পর্যন্ত জার্সি বিক্রির সামান্য অর্থই ক্লাবের পকেটে ঢোকে। তবুও লিওনেল মেসি ও ক্রিস্টিয়ানো রোনালদোর সুবাদে বেশ লাভবান হচ্ছে পিএসজি ও রিয়াল মাদ্রিদ। শুধু জার্সি নয়, টিকিট বিক্রি থেকেও অতিরিক্ত অর্থ আয় করছে ক্লাবগুলো।

রেইমসের বিপক্ষে পিএসজির হয়ে মাঠে নামবেন লিওনেল মেসি। এ খবর শোনার সাথে সাথেই ২০ হাজার টিকিট বেশি বিক্রি করেছিল রেইমস। কারণ তাদের মাঠেই মেসির পিএসজি অভিষেক হবে।

একই ঘটনা ঘটছে ক্রিস্টিয়ানো রোনালদোর ক্ষেত্রেও। ইংলিশ গণমাধ্যমের খবর চলতি বছরের ১১ সেপ্টেম্বর নিউক্যাসল ইউনাইটেডের বিপক্ষে মাঠে নামবেন ক্রিস্টিয়ানো রোনালদো। এ ম্যাচ দিয়েই রেড ডেভিলদের জার্সিতে প্রত্যাবর্তন গল্প লিখবেন তিনি।

এ ম্যাচ নিয়ে দর্শকদের আগ্রহের পারদ বেশ উপরে, তারপর খেলা ওল্ড ট্রাফোর্ডে হবে। এরই সুযোগ নিচ্ছে টিকিট বিক্রির ওয়েবসাইটগুলো। সাধারণত ১০-৪৩ পাউন্ডের মধ্যে পাওয়া যায় ওল্ড ট্রাফোর্ডের টিকিট। এছাড়া এক্সিকিউটিভ টিকিটের দাম ৬০ পাউন্ড।

বর্তমানে ইউনাইটেডের টিকিট বিক্রি হচ্ছে ২৫০ থেকে ৫৯৯ পাউন্ডে! তবে টিকিট বিক্রির আমেরিকান প্রতিষ্ঠান স্ট্যাবহাব রোনালদোর সম্ভাব্য প্রত্যাবর্তনের টিকিট বিক্রি করছে ২ হাজার ৫১৪ পাউন্ডে। বাংলাদেশি মূল্যে এর দাম ২ লাখ ৯৫ হাজার টাকা।

চলতি মৌসুমের দল-বদলে প্রায় ২৩ মিলিয়ন ইউরো দিয়ে জুভেন্টাস থেকে রোনালদোকে দলে ভিড়িয়েছে ম্যানইউ। এরপর থেকে তার মাঠে নামার তারিখ নিয়ে গুঞ্জন তৈরি হয়েছে। ১১ সেপ্টেম্বর ঘরের মাঠ ওল্ড ট্রাফোর্ডে নিউক্যাসলকে আতিথ্য দিবে ম্যানচেস্টার ইউনাইটেড।

রোনালদোর প্রত্যাবর্তনের টিকিট বাইরে থেকে না কিনে অনুমোদিত জায়গা থেকে ক্রয়ের জন্য অনুরোধ করেছে ম্যানচেস্টার ইউনাইটেড। এইভাবে কেনা টিকিট ভুয়া হলে দর্শকদের হতাশ হতে হবে বলে জানিয়েছে তারা।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

রিয়ালের আস্থার প্রতিদান দিতে চান হ্যাজার্ড

রিয়ালের আস্থার প্রতিদান দিতে চান হ্যাজার্ড

আরও দুই ফুটবলারকে হারালো ব্রাজিল

আরও দুই ফুটবলারকে হারালো ব্রাজিল

রোনালদোর রেকর্ডের দিনে পর্তুগালের জয়

রোনালদোর রেকর্ডের দিনে পর্তুগালের জয়

অ্যাথলেটিকো মাদ্রিদে ফিরলেন গ্রিজম্যান

অ্যাথলেটিকো মাদ্রিদে ফিরলেন গ্রিজম্যান