অ্যাথলেটিকো মাদ্রিদে ফিরলেন গ্রিজম্যান

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১১:১৪ পিএম, ০১ সেপ্টেম্বর ২০২১
অ্যাথলেটিকো মাদ্রিদে ফিরলেন গ্রিজম্যান

আবারও অ্যাথলেটিকো মাদ্রিদের জার্সিতে স্প্যানিশ লা লিগায় মাঠে নামবেন ফরাসি ফরওয়ার্ড অ্যান্টেনিও গ্রিজম্যান। দুই বছরের জন্য লোনে মাদ্রিদের ক্লাবে ফিরে এসেছেন তিনি।

চলতি বছরের গ্রীষ্মকালীন দল বদলের শুরুতেই বার্সেলোনা গ্রিজম্যানকে ফেরত পাঠানোর চেষ্টা করেছিল। মাঝে বিষয়টি নিয়ে কোনো কথা বর্তা না হলেও শেষ দিনে ধারে অ্যাথলেটিকোতে ফিরলেন এ ফরাসি তারকা।

২০১৯ সালে ১০৭ মিলিয়ন ইউরোর বিনিময়ে অ্যাথলেটিকো থেকে বার্সেলোনায় পাড়ি জমান অ্যান্তেনিও গ্রিজম্যান। তবে বার্সেলোনায় এস সমর্থকদের প্রত্যাশা পূরণ করতে পারেননি। মেসির ছায়া হয়ে ছিলেন তিনি।

বার্সেলোনার হয়ে ১০২ ম্যাচে ৩৫ গোল করেছেন অ্যান্তেনিও গ্রিজম্যান। বার্সার হয়ে একমাত্র কোপা দেল রে ছাড়া আর কোনো শিরোপা জিততে পারেননি তিনি। তার এ হতশ্রী পারফর্মেন্সের কারণে তাকে দলে ধরে রাখতে আগ্রহী ছিল না বার্সেলোনার বোর্ড।

মেসির বিদায়ের পর থেকে ধারণা করা হয়েছিল গ্রিজম্যান বার্সেলোনার ফরওয়ার্ডের লাইন হাল ধরবেন। তবে লা লিগায় শেষ তিন ম্যাচে গ্রিজম্যানের পারফর্মেন্সের কারণে দল ছাড়া করতে উঠে পড়ে লাগে কাতালানরা।

বার্সেলোনার অর্থনৈতিক অবস্থার কারণে ইতিমধ্যে ১০ জন ফুটবলার বার্সেলোনা ছেড়েছেন। অ্যান্তেনিও গ্রিজম্যান এ তালিকার ১১ নম্বর ফুটবলার। গ্রিজম্যানের দল ছাড়ার দিনে বার্সেলোনা ছেড়ে টটেনহামে পাড়ি জমিয়েছেন ব্রাজিলিয়ান ডিফেন্ডার এমারসন।

অ্যাথলেটিকো মাদ্রিদ বস ডিয়েগো সিমিওনে গ্রিজম্যানকে দলে ফিরিয়ে আনতে বেশ আগ্রহী ছিলেন। এ কারনেই দুই বছরের জন্য লোনে মাদ্রিদে আসলেন তিনি।

দলবদলের শেষ মুহূর্তে সাউল নিগুয়েজকে ইংলিশ ক্লা চেলসিতে ধারে পাঠিয়েছে অ্যাথলেটিকো। এর ফলে গ্রিজম্যানের বেতন পরিশোধ করতে তাদেরকে কোনো সমস্যায় পড়তে হবে না।

গ্রিজম্যানের বিষয়ে অ্যাথলেটিকো এবং বার্সেলোনার মধ্যে কি চুক্তি হয়েছে তা পুরোপুরি জানা যায়নি। ফরাসি তারকার পুরো বেতন পরিশোধের করবে অ্যাথলেটিকো, এমন শর্তেই বার্সা রাজি হয়েছে। এর ফলে অ্যাথলেটিকোর আক্রমণভাগে থাকবেন জোয়াও ফিলিক্স, লুইস সুয়ারেজ এবং অ্যান্তেনিও গ্রিজম্যান।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

উরুগুয়ের স্কোয়াড থেকে ছিটকে গেলেন সুয়ারেজ-কাভানি

উরুগুয়ের স্কোয়াড থেকে ছিটকে গেলেন সুয়ারেজ-কাভানি

আর্জেন্টিনার শেষ ম্যাচে থাকছেন না রোমেরো-মার্টিনেজ

আর্জেন্টিনার শেষ ম্যাচে থাকছেন না রোমেরো-মার্টিনেজ

শঙ্কা কাটিয়ে আর্জেন্টিনা দলে যোগ দিয়েছেন মার্টিনেজ-রোমেরো

শঙ্কা কাটিয়ে আর্জেন্টিনা দলে যোগ দিয়েছেন মার্টিনেজ-রোমেরো

সেরা ফর্মের ধারের কাছেও নেই মেসি : পচেত্তিনো

সেরা ফর্মের ধারের কাছেও নেই মেসি : পচেত্তিনো