গোল বঞ্চিত মেসি, নেইমার-ইকার্দির গোলে পিএসজির জয়

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১০:৪৫ পিএম, ২০ সেপ্টেম্বর ২০২১
গোল বঞ্চিত মেসি, নেইমার-ইকার্দির গোলে পিএসজির জয়

পিএসজির হয়ে তিন ম্যাচ খেলে ফেললেন লিওনেল মেসি। তবে নতুন এ ক্লাবে নিজের নামের পাশে এখনো গোলের সংখ্যা বসাতে পারেননি সাবেক বার্সা তারকা। সর্বশেষ ঘরের মাঠে লিঁওর বিপক্ষে সুযোগ পেয়েও কাজে লাগাতে পারেননি তিনি। তবে নেইমার ও মাউরো ইকার্দির গোলে জয় তুলে নিয়েছে লিগ ওয়ানের শীর্ষে থাকা দল পিএসজি।

রোববার (১৯ সেপ্টেম্বর) লিগ ওয়ানে নিজেদের ষষ্ঠ ম্যাচে ঘরের মাঠে লিঁও-এর বিপক্ষে মাঠে নেমেছিল পিএসজি। ম্যাচে গোল না পেলেও দুর্দান্ত খেলেছেন মেসি। কিলিয়ান এমবাপে ও নেইমারদর সাথে বোঝাপড়াটা আগের চেয়ে বেশ বেড়েছে।

একাদশে তিন তারকা নিয়ে লিঁও-এর আক্রমণভাগ শুরু থেকেই চাপ তৈরি করে খেলেছে স্বাগতিক পিএসজি। বিশেষ করে প্রথমার্ধে লিঁও-এর রক্ষণভাগকে রীতিমতো নাচিয়েছে আর্জেন্টাইন ফুটবল জাদুকর মেসি। বেশ কয়েকবার সুযোগও পায় মেসি, তবে ভাগ্য সহায় না হওয়ায় পিএসজির হয়ে গোলের অভিষেকটা করা হয়ে উঠেনি তার।

গোলশূন্য ব্যবধানে প্রথমার্ধ শেষ হওয়ার পর দ্বিতীয়ার্ধেও শুরু থেকেই চাপ তৈরি করে খেলে পিএসজি। তবে ৫৪তম মিনিটে উল্টো গোল খেয়ে বসে স্বাগতিকরা। পিএসজির কাছে পোস্ট দিয়ে লুকাস পাকেতার সফল গোলে এগিয়ে যায় লিঁও। চলতি আসরে ব্রাজিলিয়ান এ ফরোয়ার্ডের এটি তৃতীয় গোল।
sportsmail24
১-০ গোলে এগিয়ে যাওয়ার পর নিজেদের গুটিয়ে নেয় সফরকারীরা। তবে রক্ষণাত্মক হয়ে পড়া লিঁওর বিপক্ষে একের পর এক আক্রমণে দ্রুতই সমতায় ফিরে পিএসজি। ঘরের মাঠে প্রথমে গোল খেয়ে খেপাটে হয়ে উঠে নেইমার-এমবাপে-মেসিরা।

৮ মিনিট পরেই সমতায় ফেরে পিএসজি। ৬৬তম মিনিটে সফল স্পট কিক থেকে গোল করেন নেইমার। ডি-বক্সে নেইমারকে মালো গুস্তো ফাউল করেছিলেন। সমতায় ফিরলেও জয় সূচক গোল পেতে পিএসজিকে অপেক্ষা করতে হয়েছে শেষ সময় পর্যন্ত।

যোগ করা সময়ের তৃতীয় মিনিটে (৯০+৩) এমবাপের দারুণ ক্রস থেকে হেড করে জয় সূচক গোলটি করেন ডি মারিয়ার বদলি নামা আর্জেন্টাইন স্ট্রাইকার ইকার্দি। এর আগে ৭৪তম মিনিটে ডি-বক্সের বাইরে থেকে লক্ষ্যভ্রষ্ট শট নেওয়া মেসিকে তুলে নেন কোচ পচেত্তিনো।

লিগ ওয়ানে নিজেদের ৬ ম্যাচে টানা ৬ জয়ে ১৮ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে পিএসজি। আর ৬ ম্যাচে ২ জয় ও ২ হারে ৮ পয়েন্ট নিয়ে ৯ নম্বরে রয়েছে লিঁও।

স্পোর্টসমেইল২৪/আরএস

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

একসাথে মেসি-নেইমার-এমবাপে, তবুও হোঁচট খেল পিএসজি

একসাথে মেসি-নেইমার-এমবাপে, তবুও হোঁচট খেল পিএসজি

পিএসজির হয়ে এবার চ্যাম্পিয়নস লিগে মেসি

পিএসজির হয়ে এবার চ্যাম্পিয়নস লিগে মেসি

সেরা ফর্মের ধারের কাছেও নেই মেসি : পচেত্তিনো

সেরা ফর্মের ধারের কাছেও নেই মেসি : পচেত্তিনো

মেসির অভিষেকের দিনে পিএসজির জয়

মেসির অভিষেকের দিনে পিএসজির জয়