এখনই অবসরে যাচ্ছেন না আগুয়েরো : জাভি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১২:৪৩ পিএম, ২২ নভেম্বর ২০২১
এখনই অবসরে যাচ্ছেন না আগুয়েরো : জাভি

হৃদযন্ত্রের সমস্যার জন্য দীর্ঘ সময়ের জন্য মাঠের বাইরে ছিটকে গিয়েছেন আর্জেন্টাইন তারকা সার্জিও আগুয়েরো। তখন থেকেই আগুয়েরোর মাঠে ফেরা নিয়ে তৈরি হয়েছে শঙ্কা। গুঞ্জন উঠেছে আগে-ভাগেই ফুটবলকে বিদায় জানাতে প্রস্তুত হচ্ছেন আগুয়েরো। তবে সে গুঞ্জন নাকচ করে দিয়েছেন বার্সেলোনা কোচ জাভি হার্নান্দেজ।

চলতি বছরের ৩০ অক্টোবর আলভেসের বিপক্ষে ম্যাচ চলাকালীন হঠাৎই হৃদযন্ত্রের সমস্যায় পড়েন সার্জিও আগুয়েরো। সাথে সাথেই তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। 

পরবর্তীতে জানা যায়, হৃদযন্ত্রের সমস্যায় পড়েছেন সার্জিও আগুয়েরো। তাই তো দীর্ঘ সময় মাঠের বাইরে ছিটকে যান তিনি। 

মাঠের বাইরে ছিটকে যাওয়ার পর পরই আর্জেন্টাইন এবং স্প্যানিশ গণমাধ্যমগুলো জানায়, হৃদযন্ত্রের অসুস্থতার কারণে আগে ভাগেই বিদায় বলবেন সার্জিও আগুয়েরো। মাঝে গুঞ্জন চাপা পড়লেও আবারও মাথা চাড়া দিয়ে উঠেছে।

ইউরোপিয়ান সংবাদমাধ্যমগুলো জানাচ্ছে রোববারের (২১ নভেম্বর) যেকোনো দিন অবসরের ঘোষণা দিতে পারেন সার্জিও আগুয়েরো। তবে এ তথ্যকে ভিত্তিহীন বলে উড়িয়ে দেন বার্সেলোনা কোচ জাভি হার্নান্দেজ।

শনিবার (২০ নভেম্বর) ক্যাম্প ন্যুতে এস্পানিওলের বিপক্ষে ম্যাচ শেষে বার্সেলোনা কোচ জাভি জানান, মাঠে ফেরার জন্য প্রস্তুত হচ্ছেন আগুয়েরো। 

তিনি বলেন, ‘যেসব খবর শোনা যাচ্ছে, সেগুলো ভিত্তিহীন। আমি ওর (আগুয়েরো) সাথে কথা বলেছি। ও ভালো আছে। আমি ওকে বলেছি যেন সুস্থ হয়ে মাঠে ফিরে আসে।’

স্প্যানিশ লিগে এখন পর্যন্ত ১৩ ম্যাচ খেলে সমান পাঁচটি জয় এবং ড্রয়ে ২০ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে আছে বার্সেলোনা। সমান সংখ্যক ম্যাচে ২৮ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে সেভিয়া।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[আমরা এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার সর্বশেষ সংবাদ পড়তে ইনস্ট্রল করুন আমাদের অ্যান্ড্রয়েড মোবাইল অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

জাভির অধীনে জয়ে ফিরলো বার্সেলোনা

জাভির অধীনে জয়ে ফিরলো বার্সেলোনা

বরখাস্ত হলেন উরুগুয়ের কোচ তাবারেজ

বরখাস্ত হলেন উরুগুয়ের কোচ তাবারেজ

লা লিগার সর্বনিন্ম বেতনে বার্সায় দানি আলভেস

লা লিগার সর্বনিন্ম বেতনে বার্সায় দানি আলভেস

নিষিদ্ধ হলেন ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচের রেফারি

নিষিদ্ধ হলেন ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচের রেফারি