জাভির বার্সেলোনার প্রথম হার

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১০:৩৬ এএম, ০৫ ডিসেম্বর ২০২১
জাভির বার্সেলোনার প্রথম হার

রোন্যাল্ড কোম্যানকে সরিয়ে বার্সেলোনার কোচের চেয়ারে বসেছেন জাভি হার্নান্দেজ। তার অধীনে লা লিগায় প্রথম দুই ম্যাচে জয় পেলেও তৃতীয় ম্যাচে এসে হারের স্বাদ পেয়েছে কাতালান ক্লাবটি। এবার রিয়াল বেটিসের কাছে ১-০ ব্যবধানে হেরেছে বার্সেলোনা।

সর্বশেষ ২৭ বছরে রিয়াল বেটিসের বিপক্ষে গোলবার অক্ষত রেখেছিল বার্সেলোনা। তবে এবার সে ধারায় ছেদ ফেললো রিয়াল বেটিস। এর ফলে ম্যানুয়েল পেলেগ্রিনির হাত ধরে বার্সা বধের স্বাদ পেল বার্সেলোনা।

সর্বশেষ কয়েকম্যাচ ধরে বার্সেলোনার সমস্যা হয়ে দাঁড়িয়েছে ফিনিংশ সমস্যা। রিয়াল বেটিসের বিপক্ষে ম্যাচেও সেই সমস্যাই আবারও ভুগিয়েছে তাদেরকে।

প্রথমার্ধেই ছন্দহীন ছিল বার্সেলোনা। এরই ধারাবাহিকতায় প্রথমার্ধেই পিছিয়ে পড়তে পারতো কাতালান ক্লাবটি। তবে ভাগ্য সহায় না হওয়ায় দলকে এগিয়ে নিতে পারেনি রিয়াল বেটিস। তাই তো প্রথমার্ধে গোল শূন্য ড্র করে মাঠ ছাড়ে দুই দল।

দ্বিতীয়ার্ধে শুরু থেকেই বার্সেলোনার উপর চড়াও হয়ে খেলা শুরু করে রিয়াল বেতিস। বার্সেলোনার মতো ফিনিশিংয়ে ভুল না হওয়ায় ৭৯ মিনিটে গোলের দেখা পায় বেটিস।

এর পরের মিনিটেই আবারও সুযোগ পায় বার্সেলোনা। তবে সেই একই সমস্যায় আবারও গোল করতে ব্যর্থ হয়েছে জাভির শিষ্যরা। শেষ পর্যন্ত ম্যাচে আর কোনো গোল না হওয়ায় হারের জাভি যুগের প্রথম হার নিয়ে মাঠ ছাড়ে বার্সেলোনা।

এ হারে ১৫ ম্যাচে ২৩ পয়েন্ট নিয়ে লিগে সপ্তম স্থানে আছে বার্সেলোনা। সমান ম্যাচে ৩৬ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষে অবস্থান করছে রিয়াল মাদ্রিদ।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[আমরা এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার সর্বশেষ সংবাদ পড়তে ইনস্টল করুন আমাদের অ্যান্ড্রয়েড মোবাইল অ্যাপস ]



শেয়ার করুন :