মাঠের ফুটবল থেকে বিদায় নিচ্ছেন আগুয়েরো

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১০:৩৪ পিএম, ১৩ ডিসেম্বর ২০২১
মাঠের ফুটবল থেকে বিদায় নিচ্ছেন আগুয়েরো

হৃদযন্ত্রের সমস্যা জটিল রুপ ধারণ করায় সব ধরনের ফুটবল থেকে অবসর নিতে যাচ্ছেন সার্জিও আগুয়েরো। এটা বেশ পুরোনো খবর। নতুন খবর হলো, বুধবার (১৫ ডিসেম্বর) নিজের বিদায়ের ঘোষণা দিবেন আগুয়েরো। এমনটাই জানিয়েছে, স্প্যানিশ ক্রীড়া দৈনিক মার্কা।

স্প্যানিশ সাংবাদিক পেরেজ দে রোজেস এবং মার্কা জানিয়েছে, বুধবার একটি অনুষ্ঠানের মাধ্যমে ফুটবলকে বিদায় জানাবেন তিনি। তারা জানিয়েছেন, হৃদযন্ত্রের সমস্যা বেশ জটিল আকার ধারণ করেছে, তাই তো আগুয়েরোর পক্ষে আর মাঠে ফেরা সম্ভব না।

ইতোমধ্যেই অবসরের সিদ্ধান্ত বার্সেলোনাকে জানিয়ে দিয়েছেন সার্জিও আগুয়েরো। ক্লাবটির হয়ে মাঠে নেমেই হৃদযন্ত্রের সমস্যায় পড়েছেন তিনি। আর এ সমস্যার কারণেই ক্যারিয়ারের ইতি টানতে বাধ্য হচ্ছেন তিনি।

চলতি ২০২১-২২ মৌসুমের শুরুতেই ম্যানচেস্টার সিটি ছেড়ে বার্সেলোনায় পাড়ি জমান তিনি। দুই বছরের চুক্তিতে বার্সেলোনায় এসেছিলেন তিনি। প্রথম মৌসুমের অর্ধেক না যেতেই বাধ্য হয়ে অবসরের সিদ্ধান্ত নিতে হচ্ছে তাকে।

কিছুদিন আগেও আগুয়েরোর অবসর নিয়ে গুঞ্জন উঠেছিল। তখন আগুয়েরো জানিয়েছিলেন তিনি অবসর নিয়ে এখনও কোনো সিদ্ধান্ত নেননি। শেষ পর্যন্ত কি হয়, সেটাই দেখার অপেক্ষা।

বার্সেলোনা ক্যারিয়ারে কিছু করতে না পারলেও তাকে বিশেষভাবে স্মরণে রাখবেন ম্যানচেস্টার সিটির সমর্থকরা। সিটিজেনদের জার্সিতে ১০ মৌসুমে ৩৯০ ম্যাচ খেলে করেছে ২৬০ গোল। ম্যানচেস্টার সিটির ইতিহাসের সবচেয়ে বেশি গোলের রেকর্ডও তার দখলে।

এছাড়াও তার গোলেই দীর্ঘদিন পর ২০১১-১২ মৌসুমের শিরোপা জেতে ম্যানচেস্টার সিটি। তার বিদায়ে শুধু সিটিজেন বা আর্জেন্টাইন সমর্থকরা না, সাধারণ ফুটবল সমর্থকরাও আগুয়েরোকে মিস করবে।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[আমরা এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার সর্বশেষ সংবাদ পড়তে ইনস্টল করুন আমাদের অ্যান্ড্রয়েড মোবাইল অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

শুধু তরুণ নয়, সবাইকেই কাজ করতে হবে : জাভি 

শুধু তরুণ নয়, সবাইকেই কাজ করতে হবে : জাভি 

বায়ার্নের কাছে নাকানিচুবানি খেয়ে বার্সার বিদায়

বায়ার্নের কাছে নাকানিচুবানি খেয়ে বার্সার বিদায়

জাভির বার্সেলোনার প্রথম হার

জাভির বার্সেলোনার প্রথম হার

লা লিগার সর্বনিন্ম বেতনে বার্সায় দানি আলভেস

লা লিগার সর্বনিন্ম বেতনে বার্সায় দানি আলভেস